বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

একই ফ্রেমে চিরশত্রুর সাথে মিঠাই! ষড়যন্ত্রকারী সোমের সাথেই রোমান্টিক ডান্স সৌমিতৃষার

বাংলার বিনোদন জগতের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল মেগা সিরিয়াল। আর বর্তমানে প্রথম সারিতে থাকা জনপ্রিয় মেগা সিরিয়াল গুলির মধ্যে শুরু থেকেই একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে রেখেছে জি বাংলার ‘মিঠাই'(Mithai)। এই সিরিয়ালের প্রধান ইউ এস পি হল মিষ্টি প্রেমী একান্নবর্তী বাঙালি পরিবারের মিলে মিশে একসাথে থাকার গল্প। এছাড়াও দর্শকদের মনজুড়ে রয়েছে সিড (Sid) মিঠাইয়ের নজরকাড়া কেমিস্ট্রি।

সিরিয়ালে মোদক পরিবারের আশ্রিত ছেলে সোম। এই সোমের চরিত্রেই অভিনয় করছেন অভিনেতা ধ্রুব সরকার। যে সিরিয়ালের নায়িকা সৌমিতৃষা ওরফে মিঠাইরানির কট্টর শত্রু। সিরিয়ালে মিঠাইকে দু চোখে দেখতে পায়না সোম। তাই মিঠাইয়ের আর এক শত্রু তোর্সার সাথে হাত মিলিয়ে দিনরাত মিঠাইকে প্যাঁচে ফেলার ছক কষে। সিদ্ধার্থের অনুপস্থিতিতে জন্মাষ্টমীর আগে মিঠাইকে জেলে পাঠিয়ে সেই কাজে কিছুটা সফল হলেও, শেষমেশ গোপাল ‘হেলেপ’ করে দেয় মিঠাইকে।

এ তো গেল সিরিয়ালের গল্প। তবে সিরিয়ালের সোম যতটা সিরিয়াস পর্দার বাইরে কিন্তু ঠিক তার উল্টোটা।হাসি মজা করেই কাটান সেটের সকলের সাথে। আর সোম ওরফে ধ্রুব এবং মিঠাই ওরফে সৌমিতৃষা দুজনেই দারুন অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। প্রায়ই নানান ট্রেন্ডিং রিল ভিডিও করে তারা পৌঁছে যান অনুরাগীদের কাছে।

তবে এতদিন আলাদা আলাদা রিল ভিডিওতেই দেখা গেছে পর্দার এই চির শত্রু জুটিকে। এবার ষড়যন্ত্রকারী বড়দাদার সাথে রিল ভিডিও করে ভক্তদের চমক দিলেন মিঠাইকে রানি। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রেন্ডিং ‘শেরশাহ’ (Shershah) সিনেমার গান ‘রাতা লম্বেয়া’। এদিন এই গানেই সোমের সাথে জুটি বেঁধে চুটিয়ে রোম্যান্স করতে দেখা যায় মিঠাইকে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই কমেন্ট বক্সে উপচে পড়েছে মন্তব্য। সেখানে আদরের মিঠাইয়ের উদ্দেশ্যে অধিকাংশ নেটিজেনদেরই প্রশ্ন সে সোমের সাথে ভিডিও করেছে কেন তার সিডের সাথে ভিডিও করা উচিত। কেউ আবার মজার ছলে লিখেছেন ‘যতই হোক বিয়ে হওয়ার কথা তো ছিল, তাই পুরনো প্রেম জেগে উঠেছে। ‘

Related Articles

Back to top button