বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

হাজারো বাঁধা পেরিয়ে হল মিষ্টি হাবের উদ্বোধন, মিঠাই-সিদ্ধার্থর খুশির দিনে হাজির দিতিপ্রিয়া

মিঠাই সিরিয়ালে (Mithai Serial) বিগত কয়েকটা পর্ব চরম উত্তেজনার মধ্যে দিয়ে কেটেছে। একদিকে নতুন মিষ্টি হাব উদ্বোধনের (Misti Hub Inauguration) জন্য খুশি বাড়ির সকলে। অন্যদিকে মিঠাই আর সিদ্ধার্থকে আটকানোর জন্য আর মিষ্টি হাব উদ্বোধন আটকে দেবার জন্য  ভিলেনের এন্ট্রি। সব মিলিয়ে বেশ টান টান উত্তেজনার সৃষ্টি হয়েছিল দর্শকদের মনে। তবে সব বাঁধা জয় করে শেষ মেশ হাসি মুখেই  মিটল মিষ্টি হাবের উদ্বোধন পর্ব।

একদিকে মিঠাইয়ের মা মারা যাবার সময় সিদ্ধার্থ অফিসের ইমপরটেন্ট মিটিং ছেড়ে চলে আসায় তোর্সা বস হয়েছে। অন্যদিকে মিষ্টিহাব তৈরী আটকাতে আগরওয়ালের ছেলে ওমির প্রবেশ। দর্শকরা রীতিমত চিন্তায় পরে গিয়েছিলেন, আদৌ ঠিকমত হবে তো সব! তবে ভরসা ছিল গোপাল ঠিক হেলেপ করবে। আর হলও তাই। হাজারো বাধা বিপত্তি পেরিয়ে উদ্বোধন হল মিষ্টি হাব।

মিষ্টি হাবের উদ্বোধনে হাজির ছিলেন ‘করুণাময়ী রানী রাসমণি’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। একপ্রকার জমজমাট হয়ে গিয়েছে এদিনের পর্ব। সবার মুখে হাসি আর মনে আনন্দ, উদ্বোধনের পর সিদ্ধেশ্বর নিজেই বলেছেন, ‘আমরা যদি একজোট হয়ে থাকতে পারি, তাহলে কোনো বিপদ কোনো শত্রু আমাদের কিচ্ছু করতে পারবে না’। এরপর মিঠাই সমেত সকলে একসাথে বলে উঠেছে, জয় গোপাল!

দাদাইয়ের এই কথা গুলো সিরিয়ালে যেমন খাটে তেমনি বাস্তবেও কিন্তু খাটে। বাড়ির সকলে নিজেদের মত চেষ্টা করে কোনোরকম বাধা আসতে দেয়নি উদ্বোধনে। একদিকে যেমন মিঠাই ও সিদ্ধার্থ মিলে কারিগরদের ছাড়িয়ে এনেছে। তেমনি বাকিরাও মিষ্টি হাবের দায়িত্ব সামলেছে। আর সিদ্ধার্থ তো আবারো গুন্ডাদের সাথে লড়াই করেছে।

সম্প্রতি সিরিয়ালের মিষ্টি হাব উদ্বোধনের একটি টুকরো দৃশ্য চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে শেষের দিকে উচ্ছেবাবুকে ফাইট করার জন্য হাতে ওষুধ লাগানো থেকে খেয়ে নেবার জন্য বলতে দেখা গিয়েছে মিঠাইকে। যা কয়েক মিনিটের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। মুহূর্তের মধ্যেই কয়েক হাজার দর্শকেরা ফেলে ফেলেছেন এই ভিডিও।

Related Articles

Back to top button