বিনোদনসিরিয়াল

হ্যাঁ আমিই মিঠাই! চিৎকার করে নিজেই স্বীকার করল মিঠি, নতুন প্রোমোতে দেখে খুশি সিধাই ভক্তরা

‘মিঠাই’ (Mithai) মানেই চমক! আজ দু বছর পেরিয়ে গিয়েও একথার দ্বিমত নেই এখনও। শুরু থেকেই দর্শকদের মনোরঞ্জন করতে প্রতিটা পর্বে থাকে টানটান উত্তেজনা আর নতুন টুইস্ট। আজকালকার বাংলা সিরিয়ালের বেশিরভাগ ক্ষেত্রেই যখন পরকীয়া এবং পারিবারিক অশান্তি হয়ে উঠেছে মূল বিষয়, তখন সেখান থেকে একেবারে অন্য পথে হেঁটে যৌথ বাঙালি পরিবারের মিলেমিশে একসাথে থাকার গল্প শুনিয়ে চলেছে মিঠাই।

তাছাড়া প্রথম থেকেই এই সিরিয়ালে নেগেটিভ চরিত্রের সংখ্যা কম। বেশিরভাগ ক্ষেত্রে প্রায় সবার মধ্যেই কাজ করে দারুন একটা পজিটিভিটি। আর এই কারণেই সময়ের সাথে সাথে সিরিয়ালের টিআরপি হয়তো কমেছে ঠিকই, কিন্তু জনপ্রিয়তায় আঁচ পড়েনি এক ফোঁটাও। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে ছিটিয়ে থাকা সিরিয়ালের একাধিক ফ্যান পেজ গুলোর দিকে তাকালেই ছবিটা স্পষ্ট হয়ে যায় আরও।

Siddhartha Mithai

গত দু বছরে এই ধারাবাহিকে এসেছে নানান পরিবর্তন। তার মধ্যে সবচেয়ে বড় পরিবর্তন হচ্ছে সিরিয়ালের নায়িকা মিঠাইয়ের মৃত্যু।এছাড়া মিঠাইয়ের মৃত্যুর পর ইতিমধ্যেই বেশ কয়েক বছরের লীপও নিয়ে নিয়েছে সিরিয়াল। তার সাথে ধারাবাহিকের এন্ট্রি হয়েছে হবহু মিঠাইয়ের মত দেখতে নতুন চরিত্র মিঠি।  দেখতে দেখতে বেশ অনেকদিন হয়েছে শাক্যর এই টিউটরও হয়ে উঠেছে মোদক পরিবারের সদস্যদের একজন।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Mithi,মিঠি,Mithai,মিঠাই,Soumitrisha Kundu,সৌমিতৃষা কুন্ডু,New Promo,নতুন প্রোমো,Aditya Agarwal,আদিত্য আগারওয়াল,New Twist,নতুন চমক,Truth Reveal,সত্য উদ্ঘাটন

ইতিমধ্যেই নানা ঘটনা প্রবাহের মধ্য দিয়ে সিদ্ধার্থের সাথে বিয়েও হয়েছে তার। এরইমধ্যে ধারাবাহিকে নতুন করে সক্রিয় হয়ে উঠেছে আদিত্য আগারওয়াল। বাড়ি থেকেই সে কায়দা করে কিডন্যাপ করিয়েছে মিঠি আর শাক্যকে। এখন এই বিপদের হাত থেকে তারা কিভাবে রক্ষা পাবে তা নিয়ে রীতিমত চিন্তায় রয়েছেন মোদক পরিবারের সদস্যদের পাশাপাশি দর্শকরাও।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Mithi,মিঠি,Mithai,মিঠাই,Soumitrisha Kundu,সৌমিতৃষা কুন্ডু,New Promo,নতুন প্রোমো,Aditya Agarwal,আদিত্য আগারওয়াল,New Twist,নতুন চমক,Truth Reveal,সত্য উদ্ঘাটন

এরই মধ্যে নতুন বছরের শুরুতেই এসে গিয়েছে সিরিয়ালের এক নতুন ধামাকাদাড়  প্রোমো। সেখানে দেখা যাচ্ছে একটা ঘরে মিঠিকে চেয়ারে বসিয়ে বেঁধে রাখা হয়েছে। অন্যদিকে আদিত্য আগারওয়াল সামনে ল্যাপটপ রেখে  ভয়েস মেসেজে  মিঠিকে প্রশ্ন করছে ‘আমি শেষবারের মতো বলছি তুমি কে’? তখন মিঠি চিৎকার করে বলে ‘বলছি তো আমি মিঠাই’। তলখন এ আদিত্য আদিত্য আগারওয়াল  তার পোষা গুন্ডাদের বলে মিঠাইকে সূত্রে করার জন্য।

এই প্রোমো প্রকাশ্যে আসতেই উত্তেজনার পারদ চড়েছে মিঠাই ভক্তদের। রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবাই এখন আশায় বুক বেঁধেছে গোপালের আশীর্বাদে বাকি সত্যিটা খুব তাড়াতাড়ি সামনে আসবে সকলের। সব মিলিয়ে মিঠিই আসল মিঠাই কিনা তা জানার জন্য আর ধৈর্য্য ধরতে পারছেন না ভক্তরা।

Related Articles

Back to top button