বিনোদনসিরিয়াল

গাঁটছড়াকে টেকা দিতে নতুন মিশনে ব্যস্ত মিঠাইরানির হল্লাপার্টি! এরইমাঝে গায়েব একজন অভিনেত্রী

সাপ্তাহিক টিআরপি রেটিংয়ে স্কোর যাই হোক না কেন দর্শকমহলে মিঠাই (Mithai) ম্যাজিক কিন্তু ফিকে হওয়ার নয়। কারণ মিঠাইরানির সবচেয়ে বড় দুটি সম্বলের মধ্যে একটি হল দর্শকদের ভালোবাসা আর একটি গোপালের আশীর্বাদ। এই দুটো জিনিস সাথে নিয়েই ‘ ‘জয় গোপাল’ বলে মাসের পর মাস দর্শকদের মনোরঞ্জন করে চলেছে মিঠাইরানির মোদক পরিবার।

আর যারা মিঠাই সিরিয়ালের নিয়মিত দর্শক তারা কিন্তু একথা একেবারে একবাক্যে স্বীকার করবেন মিঠাই সিরিয়ালের অন্যতম মূল ইউ এস পি কিন্তু হল্লাপার্টি (Hollaparty)। লাভগুরু রাজীব, নন্দা, স্যান্ডি, নিপা , রুদ্র,মিঠাই,সিড,এবং রাতুল, শ্রীতমা সবাই মিলেই একটা গোটা টীম। তাই এরা প্রত্যেকেই যেন একে অপরকে ছাড়া অসম্পূর্ণ।

এই কারণে এই সিরিয়ালের মূল নায়ক নায়িকা সিড-মিঠাই হলেও জনপ্রিয়তার দিক থেকে হল্লাপার্টির বাকি সদস্যরাও কিন্তু কোনো অংশে কম নয়। বর্তমানে সিরিয়ালে দেখা যযাচ্ছে গোটা হল্লাপার্টি নতুন একটা মিশনে নেমেছে। যার মূল লক্ষ্য হল ওমি আগারওয়ালের বোন ‘পিঙ্কি সিস্টার’ কে বিয়ের মন্ডপ থেকে ভাগিয়ে নিয়ে আসা।

তাই বিয়েতে মেহেন্দী করতে যাওয়ার নাম করে মারোয়াড়ি স্ত্রী দের মতো করে শাড়ি পরে সাজগোজ করে একহাত লম্বা ঘোমটা টেনে তারা হাজির হয়েছে আগারওয়াল দের বাড়ি। সেখান মিঠাই তার একমাত্র ছোটো দেওর স্যান্ডির জন্য তার হবু বৌ পিঙ্কি কে তুলে নিয়ে আসবেই। একদিকে সিরিয়ালে যখন এমন হাসি মজার পরিবেশ জারি রয়েছে তখনই শোনা যাচ্ছে এক মন খারাপের খবর।

দিয়া মুখার্জী Diya Mukherjee

জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি কমে যাবে হল্লাপার্টির একজন সদস্য। আর সে হল আমাদের সকলের প্রিয় শ্রী অর্থাৎ শ্রীতমা (Sreetama)। আসলে এই চরিত্রের অভিনেত্রী দিয়া মুখার্জীর (Diya Mukherjee) সামনেই পরীক্ষা। তাই আপাতত সেই পরীক্ষার প্রস্তুতি নিতেই কিছুদিনের জন্য সিরিয়াল থেকে বিরতি (Break) নিচ্ছেন দিয়া। তবে খুব তাড়াতাড়ি পরীক্ষা শেষ করে আবার তিনি সিরিয়ালে ফিরে আসবেন বলে আশ্বস্ত করেছেন ভক্তদের।

Related Articles

Back to top button