বিনোদনভিডিওসিরিয়াল

মিঠাইরানির পাল্লায় পড়ে বদলে গেছে উচ্ছেবাবু! বাজারের থলি হাতে সিডকে দেখে হাসছে নেটপাড়া

সিরিয়ালপ্রেমী অথচ ‘মিঠাই’ (Mithai) দেখেন না এমন দর্শক সংখ্যা প্রায় নেই বললেই চলে। তাই দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। দিনে দিনে দর্শকমহলেও  বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষপটে তৈরী এমন একটা হাসিখুশি সিরিয়ালের মধ্যে দিয়ে সম্পর্ক কথাটার মানে নতুন করে বুঝতে শিখেছেন বাঙালি দর্শকরাও।

তাই এই সিরিয়ালের মূল ইউএসপি-ই হল মোদক বাড়ির একান্নবর্তী পরিবার। আর তাদের সক্কলের মধ্যমণি হলেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং নায়ক সিদ্ধার্থ (Sidharth) অর্থাৎ অভিনেতা আদৃত রায়। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন শুরু থেকেই দর্শকদের মন জয় করতে এই সিরিয়ালে আনা হয় নিত্যনতুন চমক।

তাই দর্শকদের ভালোবাসা আর গোপালের আশীর্বাদে বরাবরই দর্শকমহলে মিঠাই ম্যাজিক অব্যাহত। কিছুদিন আগেই সিরিয়ালে দেখা সম্পর্কে ‘ইস্পেস’ দেওয়া নিয়ে মনোহরার ছেলে ভার্সেস মেয়েদের লড়াই। যার শেষটা হয়েছে মিঠাইরানির দুর্দান্ত প্ল্যানিংয়ের ফলে দাদাই আর ঠাম্মির হাসি মজাই ভরপুর ফুলশয্যা পর্বের মধ্যে দিয়ে।

দাদাই ঠাম্মির মান অভিমানের পর্ব মিটতেই মিঠাইতে দেখা গিয়েছে রথযাত্রা উপলক্ষে বিশাল হৈচৈয়ের পর্ব। এমনিতে প্রতিবার মনোহরার সমস্ত পুজোয় বাড়ির জামাইরাই সমস্ত বাজারঘাট করে থাকেন। কিন্তু এবছর মিঠাইরানির হুকুম হয়েছে বাড়ির জামাইরা নয় এবার পুজোর বাজার করতে সকাল সকাল বাজারে যাবে বাড়ির ছেলেরা।

তাই ইচ্ছা না হলেও জোর করেই হাতে বাজারের থলি নিয়ে স্যান্ডির সাথেই বাজার করতে বেরিয়ে পড়েছিল মোদক বাবু অর্থাৎ সিড। এই বিরল দৃশ্য ক্যামেরাবন্দি করে নিয়েছে মোদক বাড়ির ড্রামা কুইন নিপা।  তাই এই দৃশ্য দেখে মনোহরার সদস্যদের মতোই চোখ দাঁড়িয়ে গিয়েছিল দর্শকদেরও। আর এই পর্ব দেখে দর্শকরা তো বলছেন দাদুর লাটসাহেব নাতিকে একেবারে পাল্টে দিয়েছে মিঠাইরানি ।

Related Articles

Back to top button