বিনোদনসিরিয়াল

ট্যাসবুড়ির একা থাকার দিন শেষ! দর্শকদের দাবি মেনে খুব তাড়াতাড়ি মিঠাইতে কামব্যাক করছে সোম

এই মুহূর্তে বাংলার অন্যতম সেরা সিরিয়ালের কথা উঠলে সবার প্রথমে আসে একটাই নাম,তা হল সুখে দুঃখে মিষ্টি মুখে ‘মিঠাই’ (Mithai)। তাই দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই  বলার নেই। প্রতি সপ্তাহের টিআরপি স্কোর তো আছেই সেই সাথে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যায় এই সিরিয়ালটি দর্শকদের মনের কতটা কাছের।

আসলে এই সিরিয়ালের মধ্যে দিয়ে দর্শকরা আরো একবার খুঁজে পেয়েছে পুরনো ঐতিহ্যবাহী একান্নবর্তী বাঙালি পরিবারে মাধুর্য। এক ছাদের তলায় মিলেমিশে সকলের থাকার মধ্যে যে এক আলাদাই তৃপ্তি রয়েছে এই সিরিয়ালের মধ্যে দিয়েই আরও একবার তা অনুভব করতে পারেন দর্শকরা। তাই মিঠাইরানীর  মোদক পরিবারকে বড্ড ভালোবাসেন সিরিয়াল প্রেমী দর্শকরাও।

সিরিয়ালের নায়ক-নায়িকা সিড-মিঠাই তো আছেন সেই সাথে দর্শকদের পছন্দের তালিকায় রয়েছেন এই সিরিয়ালের একাধিক অভিনেতা অভিনেত্রী। এই তালিকায় সিরিয়ালের হল্লা পার্টি অর্থাৎ শ্রী-রাতুল, রাজিব-নন্দা, নিপ-রুদ্র ছাড়াও স্যান্ডি- পিংকি তো রয়েইছেন। সেই সাথে রয়েছে সোম তোর্সা। তবে বেশ কিছুদিন হল এই ধারাবাহিকে দেখা যাচ্ছে না সোম (Som) অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারকে (Dhrobojyoti Sarkar)।

যা নিয়ে একটা চাপা ক্ষোভ রয়েছে দর্শকদের একাংশের মনের মধ্যে। বহুদিন ধরেই দর্শকরা মিঠাইতে সোম  অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারকে ফিরিয়ে আনার দাবি জানিয়ে আসছিলেন। ইতিপূর্বে অভিনেতা নিজেও জানিয়েছেন তিনিও ভীষণ মিস করেন মিঠাইয়ের মোদক পরিবারকে।এরইমধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মিঠাই সিরিয়ালের এক অভিনেতার পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।

আসলে সম্প্রতি মনোহরার মোদক পরিবারের বড় জামাই অর্থাৎ রাজিব অভিনেতা সৌরভ চ্যাটার্জি নিজের ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতে রাজিবের পাশে দেখা গিয়েছে সিদ্ধার্থ,স্যান্ডি এবং রাতুলকে। ছবির ক্যাপশনে লেখা ছিল লাল,নীল, সবুজের মেলা বসেছে। এই ছবির কমেন্ট সেকশনে উপচে পড়েছে অসংখ্য অনুরাগীদের ভালোবাসা। সেখানেই সকলের নজর কেড়েছে  অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারের করা একটি কমেন্ট।

সেখানে ইংরেজিতে অভিনেতা লিখেছিলেন ‘আমি আসছি’। অভিনেতার এই কমেন্টের জবাবে সৌরভ লিখেছিলেন ‘তোমাকে আমরা প্রতিদিন মিস করছি’। প্রসঙ্গত সামনেই আসছে জি বাংলা নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’। তাই টেলিপাড়া সূত্রে খবর  খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে পিলু। এরই মধ্যে সোমের সোশ্যাল মিডিয়ায় সোমের এমন কমেন্ট দেখে আশায় বুক বাঁধছেন মিঠাই ভক্তরাও। সকলেই ভাবছেন পিলু শেষ হতেই আবারও  মনোহারায় পা রাখবেন সোম।

Related Articles

Back to top button