বিনোদনভাইরালসিরিয়াল

বুড়ো বয়সে ভীমরতি! নাতি,নাতনিদের সামনে ললিতার সাথে দাদাইয়ের নাচ দেখে রেগে আগুন ঠাম্মা

এই মুহূর্তে বাংলার সেরা সিরিয়ালের কথা উঠলে সবার প্রথমে আসে একটাই নাম তাহলে জি-বাংলায় ‘মিঠাই’ (Mithai)। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন শুরু থেকেই দর্শকদের মন জয় করতে এই সিরিয়ালে আনা হয় নিত্যনতুন চমক। ঠিক এই কারণেই বিগত কয়েকদিন ধরেই মনোহরার মোদক পরিবারে এসেছে একের পর এক নতুন চরিত্র।

ইদানিং তেমনি হল্লা পার্টির মতো সর্বক্ষণ হৈচৈ করে আসর জমিয়ে রাখতে মনোহরে এন্ট্রি হয়েছে দাদাই (Dadai) সিদ্ধেশ্বর মোদকের-এর পুরোনো বান্ধবি ললিতার (Lalita)। যার বয়সটাই শুধু বেড়েছে,কিন্তু মনে কিংবা চেহারায় তার ছাপ  পড়েনি বিন্দুমাত্র। এই বয়সে এস কিন্তুন দারুন স্টাইলিশ আর মডার্ন সিধু ময়রার এক কালের এই ক্রাশ। তাই মিঠাইরানি কিন্তু তাকে মেম ঠাম্মা বলেই সম্বোধন করে।

Mithai Serial Adrit Roy Soumitrisha Kundu

প্রসঙ্গত এই ললিতা চরিত্রের  হাত ধরেই দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরেছেন বাংলার জনপ্রিয় অভিনেত্রী বৈশাখী  মার্জিত। এমনিতেই অভিজ্ঞ এই অভিনেত্রীর  অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। মিঠাই সিরিয়ালে অভিনয় করেও কিন্তু দর্শকদের নিরাশ করেননি অভিনেত্রী। এমনিতে এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন এই ললিতা চরিত্রটি কিন্তু ভীষণ মজার।

গতকালই টিভির পর্দায় সম্প্রচারিত পর্বে দাদাইয়ের মতোই ললিতা ম্যামের ফ্যান হয়ে গিয়েছে হল্লা পার্টির  রাজিব,রাতুল থেকে শুরু করে সিডি বয় পর্যন্ত। সিডির মনে হয় ললিতা ম্যাম যাই করেন তার মধ্যে আলাদাই একটা চার্ম কাজ করে। অন্যদিকে নাতি, নাতনী, নাতজামাইদের সামনে  বুড়ো বয়সে দাদাইয়ের কীর্তি দেখে একেবারে অবাক হয়ে গিয়েছেন সুষমা অর্থাৎ ঠাম্মি (Thammi)।

আজীবন পাঞ্জাবি-পাজামা পড়ে থাকা দাদু কিনা ললিতার পাল্লায় পড়ে জিন্স টি-শার্ট পড়েছেন! শুধু তাই নয় পার্টিতে ঠাম্মি হাত ছেড়ে দিতেই ললিতার হাত ধরে কোমর দুলিয়ে নাচ পর্যন্ত করতে দেখা গিয়েছে দাদাইকে। বুড়ো বয়সে এসে এসব কীর্তি দেখে খেপে একেবারে লাল ঠাম্মি। এই অবস্থায় সবে যখন মনে মনে ভাবছেন দাদাইকে করা শাস্তি দেবেন ঠিক তখন তিনি জানতে পারেন ডিনারের পরেও বাড়ি না গিয়ে মনোহরাতেই রাট কাটাবে সে।  এই খবর পাওয়ার পর থেকে দ্বিগুণ বেড়ে গিয়েছে মিঠাইয়ের ঠাম্মির রাগ। এখন দেখার শেষমেশ দাদাইয়ের কপালে কি শাস্তি জোটে।

Related Articles

Back to top button