গসিপছবিবিনোদনভাইরালসিরিয়াল

ছোটবেলায় কেমন ছিল ‘মিঠাই’ পরিবার! রইল মিঠাই, উচ্ছেবাবু সহ মোদক পরিবারে ছোটবেলার অ্যালবাম

বাঙালির প্রিয় বাংলা সিরিয়ালের মধ্যে সেরা কোনটা জিজ্ঞাসা করলে প্রায় সকলের মুখ থেকে এক উত্তর আসবে। সেটা হল ‘মিঠাই (Mithai)’ সিরিয়াল। বিগত কয়েকমাস ধরেই জনপ্রিয়তার শীর্যে রয়েছে মিঠাই। কোনো সিরিয়ালই তার জনপ্রিয়তা ছিনিয়ে নিতে পারেনি। মিঠাই-সিদ্ধার্থ থেকে শুরু করে বাড়ির প্রতিটা চরিত্র ও জুটিই যেন নজর কেড়ে নেবার মত। এবার সিরিয়ালের এই চরিত্রদের ছোটবেলার ছবি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

মিঠাই-সিদ্ধার্থ থেকে এশুরু করে রাতুল-শ্রীতমা, নিপা-রুদ্রদা এমনকি ঠাম্মি, রাজীব,শ্রীনন্দা সকলেই রয়েছে এই ভাইরাল ছবির অ্যালবামের মধ্যে। বিশেষ করে প্রিয় জুটি মিঠাই আর  সিদ্ধার্থকে দেখলে তো মন ভরে যাবে। আজ বংট্রেন্ডের পর্দায় সেই সব ছবিই দেখাবো আপনাদের।

মিঠাই

মিঠাই সিরিয়ালের মূল চরিত্রে রয়েছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। সিরিয়ালের যেমনটা দেখানো হয়েছে বাস্তবেও কিন্তু তেমনি বেশ প্রাণোচ্ছল অভিনেত্রী। দেখে নিন মিঠাইরানীকে ছোট বেলায় কেমন দেখতে ছিল।

মিঠাইয়ের উচ্ছেবাবু তথা সিদ্ধার্থ 

মিঠাই সিরিয়ালের মিঠাইয়ের বর সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায়। তবে সিরিয়ালের দৌলতে একাধিক নাম মিলেছে তার, কখনো উচ্ছেবাবু তো কখনো দাদুর রাগী নাতি। তবে দুর্গাপুজোর পর্বে কিন্তু জ্যান্ত কার্তিক হতে দেখা গিয়েছে তাকে। এবার সেই জ্যান্ত কার্তিকের ছোটবেলাও  দেখা গিয়েছে ছবিতে।

শ্রীতমা 

মোদক পরিবারের প্রিয় সদস্য শ্রীতমা। সিরিয়ালের সিদ্ধার্থের বোন শ্রীতমা। আর এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দিয়া মুখার্জী। ভাইরাল হওয়া ছবির অ্যালবামে তাকেও দেখা গিয়েছে। যদিও ছবিগুলো কিন্তু একেবারেই তাদের আসল ছোটবেলার ছবি কিন্তু একেবারেই নয়! এডিটিং করে বাচ্চাদের ফিল্টার লাগিয়ে এই কান্ড করা হয়েছে।

দাদাই 

সিরিয়ালে মোদক পরিবারের কর্তা হলেন শ্রী সিদ্ধেশ্বর মোদক। আর তার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী। তারও ছবি এডিট করে ছোটবেলার ছবিতে পরিণত করা হয়েছে। যা দেখতে কিন্তু বেশ ভালোই লাগছে।

তোর্সা 

সিরিয়ালে আদ্রিতার প্রেমিকা তথা মিঠাইয়ের শত্রুর ভূমিকায় রয়েছে তোর্সা। তোর্সা চরিত্রে অভিনয় করছেন  অভিনেত্রী তন্বী লাহা রায়। আর অভিনেত্রীর সাথে পর্দায় শত্রুতার সম্পর্ক হলেও বাস্তবে কিন্তু মিঠাইয়ের সম্পর্ক বেশ ভালো। ভাইরাল ছবির অ্যালবামে তোর্সার ছোটবেলায় দেখা গিয়েছে।

শ্রীনন্দা 

মোদক পরিবারের অরেক মেয়ে হল শ্রীনন্দা আর জামাল হল রাজীব। দুজনেই কাহিনীর বেশ গুরুত্বপূর্ণ চরিত্র। আর শ্রীনন্দাকে ছোটবেলায় কেমন দেখতে হতে পারে তার এক ঝলক দেখা গিয়েছে। সব মিলিয়ে এডিটিং হলেও মিঠাই পরিবারের ছোটবেলার ছবি কিন্তু বেশ মন কেড়েছে নেটিজেনদের।

Related Articles

Back to top button