বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মিঠাইতে নতুন টুইস্ট! অলক্ষী বিদায়ের দিনে হাজির ট্যাস বুড়ি, সোমকে বিয়ে করে মিঠাইয়ের বড় জা টেস

মিঠাই (mithai) সিরিয়ালে শুরু থেকেই তোর্সার দুচোখের বিষ মিঠাই! মিঠাইকে বিয়ের করার আগে সিদ্ধার্থের সাথে কাজ করতে করতেই সিদ্ধার্থকে ভালোবেসে ফেলেছিল তোর্সা (torsa) বা টেস। কিন্তু সিদ্ধার্থ মিঠাইকে বিয়ে করায় শুরু থেকেই মিঠাইকে সিদ্ধার্থের জীবন থেকে সরাতে চেয়েছিল সে। এবার মিঠাই সিদ্ধার্থকে আলাদা না করতে পেরে সোমকে বিয়ে করে মোদক বাড়িতে প্রবেশ করল তোর্সা।

সবেমাত্র শেষ হয়েছে মোদক পরিবারের দুর্গাপুজো। তার মধ্যেই বাড়িতে ঘটে গিয়েছে এক বিশ্রী ঘটনা। এবার সিরিয়ালে আরও বড়সড় টুইস্ট দেখা গেল! অলক্ষী বিদায়ের দিনেই সোমকে বিয়ে করে বাড়ির বড় বৌ হিসাবে মোদক পরিবারে গৃহ প্রবেশ করতে চলেছে তোর্সা। সিদ্ধার্থকে না পেয়ে তোর্সা যখন ভেঙে পড়েছিল তখন সোম তোর্সার পাশে দাঁড়িয়েছিল। তাছাড়া বরাবরই তোর্সার প্রতি সোমের আকর্ষণ ছিল, তাই এমনটা যে ঘটতে পারে সেটা দর্শকেরা একপ্রকার জানতেনই বলা যেতে পারে।

বিসর্জনের পর বিজয়া সম্মেলনীতে সিদ্ধার্থের বাবা সমরেশ মোদকের এক সময়ের বান্ধবী জয়িতাকে বাড়িতে নিয়ে হাজির করেছে সোম। এরপর জয়িতাকে নিজের পা পরিচয় দিয়ে সিদ্ধার্থের বাবাকেই নিজের বাবা বলে দাবি করেছে সোম। এমন একটা কথা বাড়ির বেশিভাগ লোকেই মেনে নিতে পারেনি। যদিও সিদ্ধার্থ নিজের বাবাকেই দোষী মনে করছে। তবে এসবের মাঝে বড়সড় টুইস্ট এল সিরিয়ালে।

সম্প্রতি মিঠাই সিরিয়ালের নতুন প্রমো রিলিজ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে লক্ষী পুজোর পর অলক্ষী বিদায়ের সময় সোম ও তোর্সা এসে হাজির হয়েছে। দুজনকে বিয়ের পোশাকে দেখা যাচ্ছে। সকলের সামনে সোম বলেছে, ‘লক্ষী পুজোর দিন এবাড়ির লক্ষীকে নিয়ে এলাম। আমার স্ত্রী তোর্সা। ‘আর মিঠাইকে দেখেই তোর্সা বলে উঠেছে, ‘মিঠাই তোমার বড় জা কে বরণ করে ঘরে তুলবে না?’

স্বাভাবিকভাবেই দুজনকে এভাবে দেখে চমকে গিয়েছে গোটা পরিবার। সোম যে এমন একটা কান্ড ঘটিয়ে বসবে ইটা কেউই ভাবতে পারেনি। প্রসঙ্গত, সিরিয়ালে ইতিমধ্যেই দেখা গিয়েছে জয়িতা ও সোম মিলে কথোপকথনের সময় বলেই ফেলেছে যে এভাবে মিথ্যে বলে চলবে না বেশিদিন। সিদ্ধার্থের বাবাকে মিথ্যে ফাঁসানো হচ্ছে বলেই মনে করছেন দর্শকেরা। এখন আগে কি হয় সেটাই দেখার।

Related Articles

Back to top button