বিনোদনসিরিয়াল

ও তেরি, মৃত্যুরহস্য ফাঁস হওয়ার আগেই শেষ মিঠাই! অন্তিম সম্প্রচারের দিনক্ষণ জানালেন নির্মাতারা

‘মিঠাই’ (Mithai) মানেই চমকের আর এক নাম। একেবারে শুরুর দিন থেকেই এই সিরিয়ালের প্রত্যেকটি পর্বেই দর্শকদের জন্য অপেক্ষা করে টানটান উত্তেজনা। গুটি গুটি পায়ে এরইমধ্যে ২ বছর পূর্ণ করে ফেলেছে এই সিরিয়াল। দীর্ঘদিনের এই সফরে ৫৪ বার ‘বেঙ্গল টপার’ (Bengal Topper) হয়ে আলাদাই এক মাইলফলক তৈরী করেছে এই সিরিয়াল।

আজ পর্যন্ত যার ধরে কাছে ঘেঁষতে পারেনি কেউ। বিশেষ করে গোপালের আশীর্বাদে দর্শকদের মনের সিংহাসনে যেভাবে জাঁকিয়ে বসেছে মিঠাই তা থেকে তাদের টলায় কার সাধ্যি। তবে সময়ের সাথে টিআরপি-তে পিছিয়ে পড়লেও জনপ্রিয়তার নিরিখে আজও কিন্তু সেরার সেরা মিঠাইরানী। যদিও এখনকার দিনে বাংলা সিরিয়ালগুলিতে টিআরপি একটা বড় ফ্যাক্ট।

Soumitrisha Kundu, Mithai, সৌমিতৃষা কুণ্ডু, মিঠাই

আর এই কারণেই কিছুদিন আগেই নতুন সিরিয়ালের ধাক্কায় রাত ৮-টার প্রাইম টাইম স্লট হারিয়েছে মিঠাই। এখন সন্ধ্যা ৬-টা থেকে টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে এই সিরিয়াল। যদিও তারপরেও কমেনি মিঠাই ম্যাজিক। বরং ‘শাপে বর’-এর মতো স্লট পাল্টানোর পর বেশ উন্নতি হয়েছে টিআরপি স্কোরে।  অন্যদিকে এখনকার দিনে বাংলা সিরিয়ালে গুলির ক্ষেত্রে চালু হয়েছে একটি নতুন ট্রেন্ড।

Mithai Serial Ucchabebu Mithi

যার ফলে অল্পদিনেই শেষ হয়ে যাচ্ছে বেশিরভাগ সিরিয়াল। এদিক দিয়ে দেখতে গেলে বাংলা সিরিয়ালের জগতে ইদানিং মিঠাই কিন্তু সবচেয়ে পুরনো  মেগা সিরিয়াল। তাই অন্যান্য সিরিয়ালের মতো মাঝে মধ্যেই  কানে আসছে মিঠাই বন্ধেরও খবর। কিন্তু সত্যিটা কি? ২ বছর পূর্ণ হতেই নতুন সিরিয়ালের কোপে তবে কি এবার বন্ধের (Air Off)মুখে মিঠাই?

Bengali Serial,বাংলা সিরিয়াল,Mithai,মিঠাই,Air off Rumour,বন্ধের গুঞ্জন,Channel Authority,চ্যানেল কর্তৃপক্ষ,Date Time,দিনক্ষণ

এ প্রসঙ্গে সম্প্রতি একটি সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন মিঠাই সিরিয়ালের নির্মাতারা। দর্শকদের আশ্বস্ত করে সেখানে জানানো হয়েছে যতই জল্পনা তৈরী হোক না কেন এখনই মিঠাই বন্ধের কোনো সম্ভাবনা নেই। বরং আগামীদিনে নতুন ট্র্যাক নিয়ে সিরিয়ালে আসছে জব্বর টুইস্ট। এছাড়াও এই সিরিয়ালের নির্মাতাদের পাশাপাশি চ্যানেল কর্তৃপক্ষের (Channel Authority) তরফে জানানো হয়েছে আগামী জুন জুলাই মাস পর্যন্ত মিঠাই অনায়াসে চলবে। তার আগে সিরিয়াল বন্ধের কোনো সম্ভাবনা নেই।

Related Articles

Back to top button