বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

স্টিয়ারিং হাতে খালি গলায় সুর তুলেছে মিঠাই সিরিয়ালের সিদ্ধার্থ, শেয়ার হতেই ভাইরাল ভিডিও

বাংলার সবথেকে জনপ্রিয়  সিরিয়াল হল মিঠাই (Mithai) সিরিয়াল। এই ব্যাপারে কোনো সন্দেহ নেই কারণ প্রতিসপ্তাহের টিআরপির তালিকা এটাই প্রমাণ করে দেয়। মিঠাই সিরিয়ালের মিঠাই আর সিদ্ধার্থের জুটি দর্শকদের মন কেড়ে নিতে একেবারে সফল হয়েছে। সিরিয়ালে মিঠাই চরিত্রে আছেন সকলের প্রিয় অভিনেত্রী সৌমিতৃষা আর সিদ্ধার্থের চরিত্রে আছে অভিনেতা আদৃত রায় (Adrit Roy)।  বাংলা সিরিয়ালের হ্যান্ডসাম হিরোদের তালিকায় একেবারে প্রথম দিকেই নাম  আসে আদৃতের।

সিরিয়ালে অভিনয় তো বটেই তবে অভিনয় ছাড়াও আরো গুণ রয়েছে আদৃতের। দারুন গান গাইতে জানে আদৃত, এছাড়াও সিরিয়ালে অভিনয়ের আগে সিনেমাতেও নায়ক হিসাবে কাজ করেছেন আদৃত। রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) প্রযোজনাতেই বাংলা সিনেমার নায়ক হিসেবে শুরু হয়েছিল অভিনয় যাত্রা। ‘নূর জাহান’, ‘প্রেম আমার ২’, ‘পাসওয়ার্ড’ ও ‘পরিণীতা’ ছবিতে দকেহা গিয়েছে অভিনেতাকে।

আদৃত রায় Adrit Roy

সম্প্রতি নিজের গানের প্রতিভা আবারো সামনে এনেছেন আদৃত। গানের প্রতি ভালোবাসা থাকার কারণে মাঝে মধ্যেই গুনগুন করে গেয়ে ওঠেন আদৃত। আর এবার তিলোত্তমা কলকাতার রাস্তায় গাড়ি চালাতে চালাতেই খালি গলায় গান গেয়ে উঠলেন আদৃত। ‘ডুবা ডুবা রেহেতা হু’ গানটি গাড়ি চালাতে চালাতেই গেয়ে উঠেছেন আদৃত। যেটা পাশের সিটে থাকা কেউ একজন রেকর্ড করেছেন।

আদৃতের খালি গলায় এই গান গাওয়ার ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে আদৃতের গান গাওয়ার এই ভিডিও। আসলে বর্তমানে মিঠাই সিরিয়ালের জেরে আদৃতের জনপ্রিয়তা যেমন বেড়েছে তেমনি একপ্রকার মহিলাদের ক্রাশে পরিণত হয়েছে আদৃত। সেই কারণে আদৃতের ভিডিও শেয়ার হওয়া মানেই ভাইরাল সেটা বলাই যায়।

প্রসঙ্গত, এর আগে ‘সারেগামাপা’র মঞ্চেও গান গেয়েছিলেন আদৃত। আকৃতি কক্করের সঙ্গে ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ গান গেয়ে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেতা। সেই ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছিল। বিচারক ইমন, মিকা, আকৃতি সকলেই তার গানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। শুধু  তাই নয় আদৃতের সাথে পাশে উপস্থিত ছিল তার রিল লাইফ স্ত্রী মিঠাইও।

Related Articles

Back to top button