খবরবিনোদনসিরিয়াল

দুর্ঘটনাগ্রস্ত মিঠাই সিরিয়ালের ‘আদিত্য’! চোট পেয়েছেন মাথায়, পড়েছে পাঁচটি সেলাই

মিঠাই (Mithai) সিরিয়ালে বর্তমানে বাড়ি থেকেই চলছে শুটিং পর্ব। কিন্তু তাতেও এড়ানো গেলনা দুর্ঘটনা। ওয়ার্ক ফ্রম হোমের মাঝেই দুর্ঘটনাগ্রস্ত মিঠাই সিরিয়ালের ‘আদিত্য’ চরিত্রের অভিনেতা নীল চ্যাটার্জী। সিরিয়ালে রাতুল ও নিপার বিয়ের মাঝে নিপাকে নিয়ে পালিয়ে গিয়েছিল এই আদিত্য। এরপর অনেক খোঁজাখুঁজির পর সিদ্ধার্থ জানতে পারে যে আদিত্য লুকিয়ে রেখেছে নিপাকে। তখন হোটেলে গিয়ে নিপাকে উদ্ধার করে আদিত্যকে হাতে নাতে ধরে সিদ্ধার্থ।

যেমনটা জানা যাচ্ছে বাথরুমে স্নান করতে গিয়েই পড়ে গিয়েছেন নীল। যার জেরে মাথা ফেটে গিয়েছে, মোট ৫টা সেলাই পড়েছে অভিনেতার মাথায়। সোশ্যাল মিডিয়াতে নিজেই এই দুর্ঘটনার কথা জানিয়েছেন অভিনেতা। স্যান্ডো গেঞ্জি গায়ি মাথায় ব্যান্ডেজ পড়া একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা নিজের ইনস্টাগ্রামে।

মিঠাই Mithai Serial Aditya Actor Neil Chatterjee

ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘লকডাউনে নতুন সংযোজন। মাথা ফেটে ৫টা সেলাই পড়ল। সবই কপাল’। অভিনেতার এই ছবিটি শেয়ার হবার পর অনেকেই দেখেছেন। ছবি দেখার পর অনেকেই তার দ্রুত সুস্থতার কামনা করেছেন।

মিঠাই Mithai Serial Aditya Actor Neil Chatterjee accident

প্রসঙ্গত, মিঠাই সিরিয়ালে আদিত্যের ভূমিকা খুব বেশি নেই। বর্তমানে সিরিয়ালে মিঠাই-সিদ্ধার্থের ডিভোর্সের বিষয়টি নিয়েই চলছে এপিসোড। আর নিপাকে উদ্ধার করার পর থেকে আদিত্যের পাট খুব একটা নেই বললেই চলে। তাই মিঠাই সিরিয়ালে হয়তো খুব একটা অসুবিধা হবে না। কিন্তু মুশকিল হল শুধুই মিঠাই সিরিয়ালে নয়, ‘কন্যাদান’ ও ‘কড়িখেলা’ নামক সিরিয়ালেও দেখা যাচ্ছে অভিনেতাকে।

মিঠাই Mithai Serial Aditya Actor Neil Chatterjee

আজ থেকেই বাড়ি থেকে শুটিং শুরু হবার কথা ছিল কড়িখেলা সিরিয়ালের। তাছাড়া এই সিরিয়ালের আগেসৌদামিনিট সংসার সিরিয়ালেও  অভিনয় করেছিলেন নীল। সেখানে নিজের অভিনয়ের কারণে বেশ প্রশংসিত হয়েছিলেন।

একদিকে বাড়ি থেকে শুটিং নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে টলিপাড়ায়। টেকনিশিয়ান ফেডারেশন ওয়ার্ক ফ্রম হোম মানতে নারাজ অথচ ইন্ডাস্ট্রি বাঁচাতে হলে এভাবেই কাজ চালাতে হবে বলে মত সিরিয়াল প্রযোজক থেকে শুরু করে চ্যানেল কর্তৃপক্ষ ও আর্টিস্ট ফোরামের। তার মাঝেই হয়ে গেল এই দুর্ঘটনা। এখন অপেক্ষা পরিস্থিতি স্বাভাবিক হবার। সাথে অভিনেতা দ্রুত সুস্থ হয়ে উঠুন এটাই কামনা।

Related Articles

Back to top button