গসিপবিনোদনসিরিয়াল

‘মিঠাই’ সিরিয়ালের অভিনেত্রীর পরিবারে খুশির খবর, পুত্রসন্তানের মা হলেন প্রিয়ম চক্রবর্তী

চারপাশে এই অস্থির পরিবেশের মধ্যে দুএকটা ভালো খবর পেলেও মনের মধ্যে অদ্ভুত একটা ভালো লাগা কাজ করে যায়। আজ তেমনই একটি সুখবর দিয়ে সকলের মনে আনন্দ দিলেন বাংলা টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ শুভজিৎ কর (Suvojit Kar) । আজই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী তথা অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী (Priyam Chakraborty)। আর বাড়িতে নতুন অতিথি আসার খবর পাওয়ার থেকে ভীষণ আনন্দে রয়েছেন অভিনেতা।

আর সেই আনন্দ নিজেদের অনুরাগীদের সাথে ভাগ করে নিতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন শুভ্রজিৎ। ছেলে হওয়ার ‘গুড নিউজ’ (Good News) জানিয়ে বেশ অন্যরকম একটি পোস্ট করেছেন তিনি। অভিনেতার পোস্টে দেখা যাচ্ছে একটা সাদা পাতার উপর নীল রঙ ছড়িয়ে বড়ো করে একটা ‘হার্ট শেপ’ আঁকা হয়েছে।সেখানেই রয়েছে সাদা রঙের ছোট্ট ছোট্ট দুটো পায়ের ছবি, যার পাশেই লেখা রয়েছে ‘It’s Boy’।

Mithai Actress Priyam Chakraborty became mother

উল্লেখ্য জল্পনার অবসান ঘটিয়ে গত মাসে নিজেই মা হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। ফাদার্স ডে-র দিন ইনস্টাগ্রামে স্বামী শুভজিৎ এর সাথে বেবি বাম্পের ছবি দিয়ে নতুন অতিথির উদ্দেশে বার্তা একটি সুন্দর পোস্ট করেছিলেন তিনি।সেখানে প্রিয়ম লিখেছিলেন, ‘প্রকৃতির খামখেয়ালীতে অশান্ত এ পৃথিবীতে, তোমার আসার খবরটিতে হাসছি দেখো যুগলেতে। তোমার আসার সময় হল সবকিছু তাই ভুলিয়ে দিল, দুঃসময়ের চিন্তাগুলো কোথায় যেন হারিয়ে গেল। মোদের জীবন ধন্য করে এসো নতুন খুশির ভোরে, ঘরটি মোদের আলো করে আসবে তুমি কদিন পরে। তোমার আসার আনন্দেতে হাসছি মোরা যুগলেতে। সবাই আশিষ দিও মোদের, ভালবাসার চিহ্ন টিরে’।

শুভজিৎ জানিয়েছেন এই মুহুর্তে মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন। জানা গেছে আজ অর্থাৎ শুক্রবার শহরের এক নামী ওম্যান ও চাইল্ড কেয়ার হাসপাতালে ছেলের জন্মদিয়েছেন প্রিয়ম। খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

উল্লেখ্য এই দম্পতি বাংলা সিরিয়ালে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী।জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ে নন্দার চরিত্রে অভিনয় করছিলেন প্রিয়ম। অন্তঃসত্ত্বা হওয়ার পর সেই চরিত্র ছেড়ে দেন তিনি। অন্যদিকে শুভজিৎ এখন ‘ধ্রুবতারা’ সিরিয়ালে অভিনয় করছে।তবে তাঁদের দুজনকে এখনও পর্যন্ত কোনো সিরিয়ালে একসাথে অভিনয় করতে দেখা যায়নি। তবে ছোটপর্দায় একসঙ্গে কাজ না করলেও সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছে এই রিয়েল লাইফ কাপলকে।

Related Articles

Back to top button