খবরছবিবিনোদন

‘মিঠাই’ শেষ হতেই বিয়ের প্রস্তুতি শুরু! আইবুড়োভাতের ছবি শেয়ার করে সুখবর দিলেন অভিনেতা

বাংলা টেলি ইন্ডাস্ট্রির দুই তারকা (Bengali Serial Actor) উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh) এবং অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty) যে প্রেম করছেন তা কারোর অজানা নয়। ‘মিঠাই’ ধারাবাহিকের রাতুল এবং ‘এখানে আকাশ নীল’র হিয়া নিজেদের সম্পর্কের কথা কখনওই অনুরাগীদের থেকে লুকোননি। বাংলার এই দুই টেলি তারকা শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। ইতিমধ্যেই আইবুড়োভাত (Aiburobhat) খাওয়াও শুরু করেছেন দু’জনে।

চলতি বছরের শুরুতেই জানা গিয়েছিল, উদয় এবং অনামিকা সাত পাক (Marriage) ঘুরতে চলেছেন। সেই শুভদিন আসতে বেশি দেরি নেই। হবু দম্পতি আইবুড়োভাত খাওয়া শুরু করে দিয়েছেন। সম্প্রতি উদয়-অনামিকার জন্য এলাহি আইবুড়োভাতের আয়োজন করেছিলেন তাঁদের কাছের দুই মানুষ। প্রথম আইবুড়োভাতের ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করেছেন তারকাজুটি।

Uday Pratap Singh and Anamika Chakraborty

উদয়-অনামিকার ইনস্টাস্টোরি খুললেই তাঁদের আইবুড়োভাতের নানান ছবি দেখা যাচ্ছে। দু’জনের কপালেই লাল রঙের তিলক কাটা রয়েছে। প্রথম আইবুড়োভাতের জন্য পর্দার ‘হিয়া’ বেছে নিয়েছিলেন পিচ রঙের একটি কুর্তি। অপরদিকে ‘মিঠাই’র রাতুল পরেছিলেন সবুজ রঙের শার্ট এবং ডেনিম জিন্স।

উদয়-অনামিকার ছবিতে দেখা যাচ্ছে, তাঁরা হাসি মুখে বসে রয়েছেন এবং তাঁদের সামনে সাজানো রয়েছে একাধিক খাবার। টেলি ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় জুটির প্রথম আইবুড়োভাতের মেন্যুতে ছিল, ভাত, মাছের মাথা দিয়ে ডাল, সাত রকমের ভাজা, শাক, মুরগির মাংস, চাটনি, পাঁপড়, ছানার জিলিপি, কমলাভোগ, আম এবং আইসক্রিম।

Uday Pratap Singh and Anamika Chakraborty, Uday Pratap Singh and Anamika Chakraborty Aiburobhat, Uday Pratap Singh and Anamika Chakraborty marriage

চলতি বছর মার্চ মাসে বিয়ের বিষয়ে জিজ্ঞেস করা হয়েছিল উদয়কে। অভিনেতা তখন বলেছিলেন, ‘এখন প্ল্যানিং চলছে। এই বছর বিয়ে করার ইচ্ছা আছে। সব কিছু চূড়ান্ত হয়ে গেলে নিশ্চয়ই জানাবো। এই বছরই আমাদের সম্পর্ককে পরের ধাপে নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে। প্রায় আড়াই বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি’।

Uday Pratap Singh and Anamika Chakraborty, Uday Pratap Singh and Anamika Chakraborty Aiburobhat, Uday Pratap Singh and Anamika Chakraborty marriage

নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কখনও লুকোছাপা করেননি উদয়-অনামিকা। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলে দু’জনের একসঙ্গে একাধিক ছবি চোখে পড়ে। আইবুড়োভাত খাওয়ার ছবিও দু’জনেই সমাজমাধ্যমের পাতায় তুলে ধরেছেন এই হবু দম্পতি। সবার মনে এখন একটাই প্রশ্ন, বিয়েটা কবে করবেন তাঁরা? এবার দেখা যাক, সেই উত্তর কবে পাওয়া যায়।

Back to top button