বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

দর্শকদের ভালোবাসায় ২০০ পর্ব পেরোল মিঠাই! কেক কাটা থেকে পার্টি, শুটিং ফ্লোরেই হল সেলেব্রেশন

মিঠাই (Mithai) সিরিয়াল সম্পর্কে আলাদা করে কিছুই বলার নেই। সেই শুরুর দিন থেকেই দর্শকদের মন জয় করেছে সিরিয়ালটি। যার প্রমাণ মিলেছে সাপ্তাহিক টিআরপি তালিকায় (TRP List)। বিগত কয়েকমাস প্রতিবারেই একেবারে প্রথমস্থানে থাকছে মিঠাই। গ্রামের মেয়ে মিঠাই আর শহরের বাবু সিদ্ধার্থ, সম্পূর্ণ দুটো বিপরীত চরিত্র নিয়ে শুরু হয়েছিল কাহিনী। মিঠাই চরিত্রে রয়েছে সৌমিতৃষা কুন্ডু আর সিদ্ধার্থের চরিত্রে আছে আদৃত রায়। ধীরে ধীরে সিরিয়াল যত এগিয়েছে মিঠাইয়ের সাথে বাঁধা পড়েছে সিদ্ধার্থ। দাদুর কথা রাখতে মিঠাইয়ে বিয়েও করেছে সিদ্ধার্থ, কিন্তু মন থেকে মেনে নিতে পারেনি।

যদিও সেসব এখন অতীত! এখন দাদুর রাগী নাতির মন জুড়ে শুধুই মিঠাইরানী। নানা মুখে নয় শুধু মনে, মুখে প্রকাশে পেতে আরেকটু সময় লাগবে। কারণ, মিঠাই সিদ্ধার্থের বিয়ে ভাঙতে গিয়েও ভাঙেনি। ডিভোর্সের বদলে দ্বিতীয়বার ফুলশয্যা হয়ে গিয়েছে দুজনের। যদিও দ্বিতীয়বারের ফুলশয্যাটাই আসল বলা চলে কারণ প্রথমবারে মিঠাইকে নিজের ঘরে পর্যন্ত ঢুকতে দেয়নি সিদ্ধার্থ।

ডিভোর্সের পর সিদ্ধার্থ মিঠাইয়ের ফুলশয্যা Mithai Serial Flowerbed

ডিভোর্স না জানিয়ে আপাতত একমাস স্বামী স্ত্রী হয়ে থাকার চ্যালেঞ্জ নিয়েছে সিদ্ধার্থ। যদিও এই এক মাসে যে সিদ্ধার্থের মনের সবটা জুড়ে মিঠাই চলে আসবে সেটা আর বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই সেটার প্ৰমাণ পাওয়া গিয়েছে। সিদ্ধার্থের ল্যাপটপে জল পরে খারাপ হয়ে যাওয়ায় কোটি টাকার প্রজেক্ট হাত ছাড়া হয়ে যেতে পারত! কিন্তু মিঠাই সেই ল্যাপটপ সারিয়ে তুলে দিয়েছে সিদ্ধার্থের হাতে। যেটা দেখে সিদ্ধার্থ যেমন অবাক হয়েছে তেমনি খুশি হয়েছে মিঠাইয়ের ওপর।

এদিকে ল্যাপটপ সারিয়ে দিতে যাবার পথে মুন্নিকে নিয়ে সিদ্ধার্থের গাড়িতেই অ্যাকসিডেন্ট করেছে মিঠাই। মিঠাইয়ের হাতে চড়ে গিয়েছে, যেটা সিদ্ধার্থ নিজেই ড্রেসিং করে দিয়েছে। এই ভাবেই ছোট ছোট মুহূর্তের মধ্যে দিয়ে নিজের অজান্তেই মিঠাইয়ের সাথে ভালোবাসার বন্ধনে জড়িয়ে পড়বে সিদ্ধার্থ। আর দেখতে দেখতে মিঠাই সিরিয়ালের ২০০ পর্ব হয়ে গেল। এমন একটা খুশির মুহূর্ত কি আর ছাড়া যায় নাকি!

মিঠাই সিরিয়ালের শুটিং সেটাই ২০০তম পর্বের খুশিতে কেক কাটা থেকে একটা ছোটোখাটো পার্টির আয়োজন করা হয়েছে। যেখানে মিঠাইয়ের গোটা টিম মাইল দারুণ আনন্দ করেছে। সুন্দর একটা কেক আনা হয়েছে সেলেব্রেশনের জন্য যাতে লেখা রয়েছে, ‘সুখে দুঃখে মিষ্টি মুখে মিঠাই’।

সিরিয়ালের গোটা টিম মিলেই সেই  কেক কেটেছে আর ২০০ পর্বের আনন্দ শেয়ার করে নিয়েছে। সেলেব্রেশনের বেশ কিছু মুহূর্ত ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। ২০০ পর্বের কেক কাটার ছবি থেকে শুরু করে ভিডিও সুপার ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা থেকে শুরু করে কৌশাম্বি চক্রবর্তীর ইনস্টাগ্রাম স্টোরিতে একাধিক ছবি ও ভিডিও ফুটে উঠেছে। যেখানে সেলেব্রেশনের  মুহূর্ত থেকে পার্টি শেষ খাওয়া দাওয়া দেখতে পাওয়া যাচ্ছে।

Related Articles

Back to top button