খবরবিনোদনসিরিয়াল

মিঠাই এর একবছর পূর্তিতে কেক কেটে সেলিব্রেশন, তারই মাঝে ভাইরাল সিদ্ধার্থ-মিঠাইয়ের চুলোচুলি

দেখতে দেখতে মিঠাই সিরিয়াল (Mithai Serial) একবছর পেরিয়ে গেল। গতবছর ৪ঠা জানুয়ারি থেকে পথ চলা শুরু করেছিল গ্রামের এক মিষ্টি মেয়ের গল্প। শুরু থেকেই সবার মন জয় করেছিল মিঠাই, সেটা টিআরপি রিপোর্টেও প্রমাণ করে দিয়েছে। একটানা ৩৯ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থানে ছিল মিঠাই। যেটা সিরিয়ালের জগতে একটা রেকর্ড। এবার ‘মিঠাই’ সিরিয়ালের একবছর পূরণ হয়ে গেল।

হৈ হুল্লোড় করে কাটানো মনোহরার মোদক পরিবারের একবছর পূর্ণ হবে আর কোনো সেলিব্রেশন হবে না তাও কি হয় নাকি! এদিন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) থেকে সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায় (Adrit Roy) সহ দাদাই, ও বাকিরা মিলে সেলিব্রেট করেছে। মনোহরার শুটিং ফ্লোরেই আনা হয়েছে কেক। যেটা সাজানো রয়েছে মিষ্টির আদলেই। সেই কেক কেটে উচ্ছেবাবু আর বাকি সকলের মুখে তুলে দিয়েছে মিঠাই।

সেলিব্রেশনের বেশ কিছু ছবি অভিনেত্রী নিজের সাইকেল মিডিয়াতে শেয়ার করেছেন। যা শেয়ার হবার পর থেকেই মুহূর্তের  পড়েছে। প্রথম ছবিতে দেখা যাচ্ছে সবাই মিলে কেক কাটছে। পরের ছবিতে উচ্ছেবাবুকে কেক খাওয়াচ্ছে মিঠাই, তারপর দিদাকে নিজের হাতে কেক খাইয়েছে মিঠাই। সব মিলিয়ে সেলিব্রেশন যে জমিয়ে হয়েছে সেটা বোঝাই যাচ্ছে।

কিন্তু সেলিব্রেশনের মাঝে মিঠাইয়ের চুলের মুঠি ধরে রীতিমত একপাঠ চুলোচুলি হয়ে গিয়েছে! মিঠাইয়ের একটি ফ্যান পেজের তরফ থেকে এমনই একটি ছবি শেয়ার করা হয়েছে। যা দেখে প্রত্যেকেই মনে করেছেন দুজনের মধ্যে রীতিমত চুলোচুলি বেঁধেছে। অবশ্য এর আগেও অফস্ক্রিন মিঠাই-সিদ্ধার্থকে দেখা গিয়েছিল যেখানে দুজনের মজার কান্ডকারখানা দেখা গেছিল।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

ছবিতে অনুরাগীরা অনেক অনেক  শুভেচ্ছা জানিয়েছে মিঠাইকে ও গোটা টিমকে। কারণ সকলের প্রিয় অভিনেত্রী তো মিঠাইরানিই। এছাড়াও সিরিয়ালের তোর্সা অভিনেত্রী তন্বীলাহা রায় নিজের ইউটিউব চ্যানেলে কেক কাটার একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে সবাইকে একত্রে দেখা যাচ্ছে। এরপর সবাইকে একসাথে আড্ডা দিতেও দেখা গেছে সেই ভিডিওতে।

প্রসঙ্গত, সিরিয়ালে মিঠাইকে মুখে না বললেও মনে মনে ভালোবেসে ফেলেছে সিদ্ধার্থ। সেটা তাঁর হাবেভাবে বোঝাই যাচ্ছে। তবে এখনও পর্যন্ত সেটা মুখে বলেনি। তবে হয়তো আগামী দিনে সেটাও দেখতে পাবেন দর্শকেরা। তবে ভিডিও হোক বা ছবি সর্বত্রই মুখে মাস্ক পরে দেখা যাচ্ছে সকলকে। কারণ সম্প্রতি করোনা ভাইরাসের সংক্রমণ আবারও বাড়ছে। তাই সতর্কতার সাথে করতে হচ্ছে শুটিং।

Related Articles

Back to top button