বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

চোখ মারছে উচ্ছে বাবুর লাল টুকটুকে বৌ! সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল মিঠাই রানির ভিডিও

অবশেষে আজ অর্থাৎ শুক্রবার বহু কাঙ্খিত মুহুর্তের কয়েক ঝলক দেখে চোখ জুড়ালো মিঠাই (Mithai) ভক্তদের। দাদুর সংসার ত্যাগের সিদ্ধান্ত কার্যত ভিতর থেকে নাড়িয়ে দিয়েছে সিদ্ধার্থকে (Sidhartha)। তাই শুধুমাত্র দাদুর কথা ভেবেই নয় নিজের সাথে কঠিন লড়াই শেষে নিজের দায়ীত্বেই মিঠাইয়ের সাথে বিয়েটা মেনে নিয়েছে সিড। আর তাই সকলের সামনেই হাঁটু মুড়ে বসে মিঠাইকে বিয়ের প্রস্তাব দেয় সে।

বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় এই প্রোমো ঘোরাফেরা করছিল। তবে শেষ পর্যন্ত মিঠাইয়ের সাথে সিদ্ধার্থের বিয়েটা হয় কিনা তা জানতেই অধীর আগ্রহে আজ টিভির পর্দায় চোখ রেখেছিলেন ‘সিধাই’ ভক্তরা। আসলে অনুগামীরা সিদ্ধার্থ মিঠাইয়ের নাম জুড়ে দিয়ে তাঁদেরকে এই নামেই ডাকেন। ইতিমধ্যেই আজকের পর্বে দেখা গেছে লাল টুকটুকে শাড়িতে বিয়ের সাজে সুসজ্জিত পালকি চড়ে বিয়ের মন্ডপে যাচ্ছে মিঠাই।

mithai wedding

অন্যদিকে ধূতি পাঞ্জাবি ছাড়া পরিষ্কার শার্ট প্যান্টেই মণ্ডপে এসে দাঁড়ায় সিড। এরপর একে একে সম্পন্ন হয় শুভদৃষ্টি, মালা বদলের বিয়ের একাধিক আচার অনুষ্ঠান। তবে সবটাই যে একেবারে বিনা বাধায় সম্পন্ন হয়েছে তা বলা ভুল হবে। বাধা এসেছে ঠিকই কিন্তু তা সিদ্ধার্থের সামনে টিকতে পারেনি। এমনকি সিদ্ধার্থ তাঁর বাবাকেও জোর গলায় জানিয়ে দিয়েছে সে মন থেকেই এই বিয়ে করছে।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

ইতিমধ্যেই সামনে এসেছে সিড মিঠাইয়ের বিয়ের সিঁদুর দান পর্বের ভিডিও। সিরিয়ালের নায়িকা মিঠাই ওরফে সৌমিতৃষা (Soumitrisha) সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ। বিয়ের পর্ব চলাকালীন লাল টুকটুকে বৌয়ের সাজে একটি রিল ভিডিও করেছেন তিনি। এই ভিডিও দেখে মনে হচ্ছে তখনও পর্যন্ত সিডের দেওয়া সিঁদুর ওঠেনি মিঠাইয়ের সিঁথিতে। বিয়ের কনের সাজে ‘তুমে যো মেয়নে দেখা’ গানে চোখ মারতেও দেখা যায় মিঠাইরানিকে।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সৌমিতৃষার এই রিল ভিডিয়ো  তুমুল ভাইরাল সোশ্যালে। এছাড়া মাথাভর্তি সিঁদুর নিয়ে খোলা চুলে আগেই একটি রিল ভিডিও করেছিলেন মিঠাই। সেই ভিডিয়ো দেখেই অনুরাগীরা নিশ্চিত হয়ে গিয়েছিলেন উচ্ছে বাবুর সাথে তুফান মেলের বিয়েটা এবার আর কেউ আটকাতে পারবে না। অন্যদিকে আজ ছিল আন্তর্জাতিক কফি দিবস। তাই এই বিশেষ দিনে সিরিয়ালের, দাদাইয়ের সঙ্গে কফির কাপ হাতে ছবি পোস্ট করেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা। সেখানে মোদক বাড়ির নতুন বউয়ের সাজে দেখা যাচ্ছে মিঠাই রানি কে।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

Back to top button