ডিভোর্স নামেই হয়েছে, আদতে বাড়ছে প্রেম! সিডের গালে হলুদ লাগালে মিঠাই


বাঙালি দর্শকদের নতুন প্রিয় সিরিয়াল বলতে একটাই নাম উঠে আসবে, সেটা হল মিঠাই (Mithai)। অপেক্ষাকৃত নতুন হলেও অল্প কিছুদিনের মধ্যেই বাঙালিদের হৃদয় জয় করে নিতে পেরেছে মিঠাই। মিঠাই যে সত্যি বাঙালিদের মনে ধরেছে সেটার প্রমাণ অবশ্য প্রতিসপ্তাহের টিআরপি (TRP) তালিকা দেখলেই বোঝা যায়। একেবারে শুরু থেকেই প্রথম পাঁচে জায়গা করে নিয়েছিল মিঠাই। বিগত কয়েক সপ্তাহ ধরে একেবারে প্রথম স্থান ধরে রেখেছে টিআরপি তালিকায়।

গল্পের নায়িকা মিঠাই। সে মিষ্টির কারিগর। তার হাতে বানানো মনোহরা মিষ্টির কদর করেনি এমন কেউ নেই। অন্যদিকে ৫০ বছর ধরে মিষ্টির ব্যবসা করে আসছে সিদ্ধেশ্বর মোদকের পরিবার। ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছেন সৌমিতৃষা কুন্ডু। এবং সিদ্ধার্থের ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায়। সিরিয়ালে যৌথ পরিবারের গল্পই তুলে ধরা হয়েছে। গম্ভীর স্বভাবের সিদ্ধার্থের সাথে বিয়ে হয়েছে প্রাণবন্ত মিষ্টি একটা মেয়ে মিঠাইয়ের।

দিয়া মুখার্জী Diya Mukherjee

মিঠাই নিজেই গোটা বাড়ি মাতিয়ে রাখে কিন্তু সিদ্ধার্থের মন বোধয় ঠিক মত পায়নি। এটা দেখে দাদু সিদ্ধার্থ আর মিথ্যের ডিভোর্স করিয়ে দিয়েছে। আর এরপর থেকেই যেন হাওয়া বদলেছে। মিঠাইয়ের প্রতি দায়িত্ববোধ বেড়ে গিয়েছে সিদ্ধার্থ অর্থাৎ সিডের। বলতে গেলে ডিভোর্স নামেই হয়েছে। আদতে কিন্তু প্রেম বাড়ছে দুজনের মধ্যে।

সম্প্রতি মোদক পরিবারে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। নিপার বিয়ে বলে কথা। কিন্তু নিপার বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে সবার মাঝে দাদাবাবুকে হলুদ লাগাতে গিয়ে শেষমেশ সিদ্ধার্থের গেলেই হলুদ মাখিয়ে দিল মিঠাই। হলুদ লাগিয়ে দিয়েই রসগোল্লার মত চোখ করে হা হয়ে গেছে মিঠাই। এবার এরপর কি হলে সেটাই দেখার।