বিনোদন

‘মিঠাই’ এর মিষ্টতা এখন সারা দেশেই! আসছে ওড়িয়া ধারাবাহিক ‘ঝিলি’! দেখুন প্রোমো

বাংলার ঘরে ঘরে সবার কাছের মানুষ হয়ে গিয়েছে মিঠাই (Mithai)। নতুন স্বাদের সিরিয়াল হিসাবে শুরু হয়ে সেই প্রথম দিন থেকেই দর্শকদের মন ছুঁয়ে নিয়েছে মিঠাই সিরিয়াল। দেখতে দেখতে অনেকটা পেরোলেও জনপ্রিয়তা কমেনি বরং সকলেই ভালোবেসে ফেলেছে মিঠাইকে। প্রতি সপ্তাহের টিআরপি তালিকা (TRP List) প্রকাশিত হলেই সেই ভালোবাসার প্রমাণ মেলে। গত কয়েক সপ্তাহ ধরে মিঠাইকে পিছনে ফেলার ক্ষমতা কারোরই হয়নি।

টিভির পর্দায় সিরিয়ালের দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাই আর গোমড়ামুখো সিডের সম্পর্কের রসায়ন চুটিয়ে উপভোগ করছেন দর্শক। মিঠাইয়ের প্রতি সিডের ব্যবহারে যে আশ্চর্য পরিবর্তন এসেছে তা দেখে শুধু মোদক পরিবারই নয় খুশি হয়েছেন দর্শকরাও। ধারাবাহিকে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, এবং সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। এত সুন্দর গল্প, মন মাতানো সম্পর্কের সমীকরণ, মজার মজার ঘটনার স্বাদ বুঝি কেবল বাংলার মানুষই পাবে?

এই স্বাদের ভাগ করে নিলে তো মিঠাইয়েরই জয়। সেই মতোই মিঠাই-য়ের সাফল্যে আরেকটি নতুন পালক এসে জুড়লো। এবার ওড়িয়া ভাষায় জি সার্থক (Zee Sarthak Tv) তে ফুটে উঠবে মিঠাইয়ের গল্প। এর আগে দক্ষিণ ভারতে মিঠাই-য়ের রিমেক হওয়ার খবর তো শুনেই ছিলেন? এবার পরশী রাজ্যেও পসার জমাবে মিঠাই আর উচ্ছেবাবু।

ওড়িয়া ভাষায় এই ধারাবাহিকের নাম ‘ঝিলি’। মিঠাইয়ের মতোই অভিকল এক তার সাজ পোশাক। কোমরে আঁচল গুঁজে শাড়ি পরে সে, মাথায় লম্বা বিনুনি, গলায় কার । নিজের সাইকেলে চেপেই মিষ্টি বিক্রি করে সে। অন্যদিকে গল্পের নায়ক সিদ্ধার্থের মতোই গোমড়া মুখো। মিষ্টি মোটে না পসন্দ তার৷ ঝিলির চরিত্রে অভিনয় করছেন নিকিতা মিশ্র। আর নায়ক, জনপ্রিয় অভিনেতা অমর ছিনচানি । এক্কেবারে মিঠাইয়ের আদলেই গড়ে উঠেছে ঝিলির প্রোমো।

 

 

View this post on Instagram

 

A post shared by Amarr 🌍 (@amarchhinchani)

Related Articles

Back to top button