বিনোদন

দিদি নং ১- এর মঞ্চে খেলতে গিয়ে উল্টে পড়লেন ‘মিঠাই’ এর নিপা! তুমুল ভাইরাল ভিডিও

বাংলা সিরিয়ালের জগতে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে মিঠাই (Mithai) সিরিয়াল। সিরিয়ালে দুষ্টু মিষ্টি মেয়ে মিঠাই এর সাথে একেবারেই বেরসিক সিদ্ধার্থের কাহিনী তুলে ধরা হয়েছে। বাঙালি দর্শকদের মিঠাইয়ের সিদ্ধার্থের এই জুটি দারুণ মনে ধরেছে তার জেরেই বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে জনপ্রিয়তার শিখরে রয়েছে মিঠাই সিরিয়াল। সিরিয়ালে মিঠাই ছাড়াও আরো দুই জনপ্রিয় চরিত্র হল শ্রীতমা ও নিপা। নিপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)।

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’ (Didi No 1) এর একটি ক্লিপিং ভাইরাল হয়েছে। মাঝেমধ্যেই এই শো-য়ের বিশেষ পর্ব গুলিতে সেলিব্রিটি দিদিদের আনা হয়। বিভিন্ন ধরণের খেলা এবং তাদের জীবনের গল্প নিয়ে সাজানো হয় নিত্য নতুন এপিসোড। সম্প্রতি এই শো-য়ে উপস্থিত হয়েছিলেন মিঠাই সিরিয়ালের নিপা ওরফে ঐন্দ্রিলা সাহা।

মা-য়ের সঙ্গেই দিদি নং ওয়ান খেলতে এসেছিলেন ঐন্দ্রিলা। সেখানে ফার্স্ট রাউন্ডের একটি খেলার সঙ্গে আমরা সকলেই কম বেশি পরিচিত। নির্দিষ্ট সময়ের মধ্যে বাস্কেটে বল ফেলে দৌড়ে গিফট নিয়ে আসতে হয়। আর এই খেলা খেলতে গিয়েই বিপাকে পড়লেন অভিনেত্রী। সেই খেলাতেই গিফট নিতে গিয়ে ঐন্দ্রিলা পা পিছলে পড়ে যায় সকলের সামনে। যদিও কোনরকমে নিজেকে সামলে নিয়েছিলেন অভিনেত্রী, তবু এই ভিডিও হুহু করে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সবে মাত্র উচ্চ মাধ‍্যমিক পাশ করে কলেজে পা রেখেছেন, এর মধ‍্যেই বাংলা টেলিভিশন জগতে নিজের জায়গা পাকা করে ফেলেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (oindrila saha)। খুব ছোট বয়সেই অভিনয় জগতে পা রেখেছেন তিনি। আর ইতিমধ‍্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয়ের সূত্রে বেশ নামডাক হয়ে গিয়েছে তাঁর। ডান্স বাংলা ডান্সে সঞ্চালনার মাধ্যমে কেরিয়ারের শুরু করেছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button