বিনোদনসিরিয়াল

রাজ্যজুড়ে লকডাউন! বাড়িতেই পরিবারের সাথে ‘জন্মদিন’ পালন করলেন মিঠাইয়ের ‘নিপা’

বাংলা সিরিয়ালের জগতে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে মিঠাই (Mithai) সিরিয়াল। সিরিয়ালে দুষ্টু মিষ্টি মেয়ে মিঠাই এর সাথে একেবারেই বেরসিক সিদ্ধার্থের কাহিনী তুলে ধরা হয়েছে। বাঙালি দর্শকদের মিঠাইয়ের সিদ্ধার্থের এই জুটি দারুণ মনে ধরেছে তার জেরেই বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে জনপ্রিয়তার শিখরে রয়েছে মিঠাই সিরিয়াল। সিরিয়ালে মিঠাই ছাড়াও আরো দুই জনপ্রিয় চরিত্র হল শ্রীতমা ও নিপা। নিপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)।

করোনা মোকাবিলায় গত কয়েকদিন ধরেই রাজ্যজুড়ে জারি হয়েছে সম্পূর্ণ লকডাউন। তাই তালা ঝুলেছে টলিপাড়াতেও। ফলস্বরূপ আর সকলের মতোই এখন বাড়ি বন্দী রয়েছেন টেলি পাড়ার অভিনেতা অভিনেত্রীরা। আর এরমধ্যেই গতকাল অর্থাৎ ২২ শে মে ছিল, অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার জন্মদিন। কিন্তু উপায় কি? জন্মদিন তাই ঘরেই কাটালেন মিষ্টি অভিনেত্রী।

nipa oindrila saha

একটি দুটি নয় মোট তিন খানা কেক কেটে ফেলেছেন এই খুদে অভিনেত্রী। কমলা রঙের জামা পরে, ছিমছাম সাজে বাড়ির সকলের সঙ্গে দিনটি বেশ খুশিতেই কাটিয়েছেন অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ড সাজানো হয়েছে হ্যাপি বার্থডে লেখা বেলুনে। ঐন্দ্রিলার মা ঐন্দ্রিলার মুখে কেক মাখিয়ে দিলেন। যথেষ্ট মজা করেই পালিত হল ঐন্দ্রিলার জন্মদিন। ঐন্দ্রিলাকে নেটিজেনরাও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

nipa oindrila saha

প্রসঙ্গত, এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের প্রেম কাহিনী সকলের সামনে তুলে ধরেছেন। ঐন্দ্রিলা জানান তার সবথেকে কাছের মানুষ তথা বন্ধু হলেন মা। মায়ের সাথে সমস্ত কথাই শেয়ার করেন অভিনেত্রী।

nipa oindrila saha

এরপর অভিনেত্রী জানান ক্লাস টেন থেকেই প্রেম করছেন। তবে প্রথমের দিকে সেটা যে প্রেম ছিল তা বুঝতে পারিনি অভিনেত্রী। প্রথমে দাদা হিসাবেই কথা হত দুজনের এরপর দীর্ঘদিন কথা বলতে বলতে কখন যে বন্ধুত্ব প্রেমে বদলে গেছে তা বোঝাই যায়নি। অভিনেত্রীর মতে দেবীপক্ষ সিরিয়ালের শুটিংয়ের সময় থেকেই শুরু হয়েছিল প্রেমকাহিনী।

মিঠাই Mithai Nipa actress Oindrila Saha Boyfriend

ঐন্দ্রিলার প্রেমিক অভিনয় জগতেই কাজ করেন তবে ক্যামেরার সামনে নয় পিছনে। প্রেমিকের সাথে দুটি ছবিও প্রকাশ্যে এসেছে এদিন। এবার কথা হচ্ছে কে সেই ভাগ্যবান যার সাথে প্রেম করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা! তিনি হলে স্নেহাশীষ হালদার।

Related Articles

Back to top button