ছবিবিনোদনভাইরালসিরিয়াল

শাড়ি ছেড়ে ফিনফিনে নাইটি পরেছে মিঠাই! ট্রোল করতেই ধুয়ে দিল ফ্যানরা 

‘মিঠাই’ (Mithai) মানেই  দর্শকের অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল। তাই সারাদিন যে যতই ব্যস্ত থাকুক না কেন সময় করে মিঠাই দেখতে ভোলেন না কেউই। গত সপ্তাহেই আবার নিজের হারানো সিংহাসন ফিরে পেয়েছে মিঠাই। বহুদিন পর টিআরপিতে বেঙ্গল টপার হয়েছে মিঠাই। সেই আনন্দ তো রয়েইছে । সেইসাথে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার পর হাসপাতাল থেকে গতকালই বাড়ি ফিরেছে মিঠাই।

সেই আনন্দে সিরিয়ালে হল্লা পার্টির তরফে করা হয়েছিল বিরাট আয়োজন। মিঠাই বাড়ি আসবে বলে তার পুরো ঘর ফুল আর বেলুন দিয়ে সাজিয়ে তোলা হয়েছিল। সেই সাথে সবাই মিলে গান গেয়ে নাচে গানে খুব সুন্দরভাবে ওয়েলকাম করেছিল মিঠাই রানীকে।কিন্তু যতই হোক গুলি লাগার মতো ঘটনা বলে কথা। তাই এখনও সে পুরোপুরি সুস্থ হয়নি মিঠাই।

এই কারণেই এখনও বেশ কিছুদিন তাকে ডাক্তারের পরামর্শ মেনেই চলতে হবে। থাকতে হবে বেড রেস্টে।আর সিড তো তার মিঠাইরানীকে কিছুতেই দু চোখের আড়াল হতে দিচ্ছে না। গুলি লাগার ফলে রক্তাল্পতা তৈরি হয়েছে তার শরীরে ।তাই খুব সাবধানে তুলোর মত করে বউকে আগলে রাখছে উচ্ছেবাবু। সারাক্ষণ নজরে নজরে রাখছে বৌকে।

এরই মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়া (Social media) ভাইরাল (Viral) হয়ে পড়েছে সিড মিঠাইয়ের সিধাই মোমেন্ট-এর একটি ছবি। এই ছবিতে দেখা যাচ্ছে মিঠাইকে রাতের পোশাক পরিয়ে দিচ্ছে তার উচ্ছেবাবু। আর এই পোশাকটি হলো একটি পাতলা ফিনফিনের নাইট ড্রেস (Night Dress)। আসলে সিরিয়ালে দর্শকরা মিঠাইকে সর্বক্ষণ শাড়ি পড়েই থাকতে দেখেন। তাই দর্শকরা তাদের প্রিয় মিঠাই কে শাড়ি ছাড়া অন্য কোন পোশাকে তেমনভাবে দেখতে অভ্যস্ত নন ।

কিন্তু সিরিয়ালে এখন মিঠাই অসুস্থ। তাই তার শারীরিক পরিস্থিতির কথা ভেবেই রাতে নাইট ড্রেস পরিয়ে দিচ্ছে তার বর। আর তা নিয়েই নেটিজেনদের একাংশ ট্রোলিং করতে শুরু করেছে। এ সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে কমেন্ট সেকশনে গর্জে উঠেছে মিঠাই ভক্তরাও।

Related Articles

Back to top button