খবরবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মা হারা হল মিঠাই! কাছে টেনে সারাজীবন পাশে থাকার প্রতিশ্রুতি দিল সিদ্ধার্থ, ভাইরাল নতুন প্রমো

দেখতে দেখতে একবছর পেরিয়ে গেল মিঠাই সিরিয়াল (Mithai Serial)। তবে একবছরে জনপ্রিয়তা এতটুকুও ফিকে হয়নি। বরং একইভাবে স্বমহিমা বজায় রেখেছে সিরিয়ালটি। শুরু থেকেই টিআরপি তালিকার প্রথম পাঁচে থাকত তবে বিগত ৩৯ সপ্তাহ একটানা বেঙ্গল টপার মিঠাই। যেটা সিরিয়ালের জগতে নতুন রেকর্ড। তবে সম্প্রতি সিরিয়ালে নতুন মোড় আসতে চলেছে, মিঠাইয়ের জীবনে মিলতে পারে খারাপ খবর।

বিগত পর্বেই দেখানো  হয়েছে মিঠাইকে সারপ্রাইজ দিতে আর সবার সাথে আনন্দ করে বেশ কিছুটা সময় কাটাতে মিঠাইয়ের মা পার্বতী কাকী, গুলতি আর মিঠাইকে নিয়ে কলকাতা ঘুরতে বেরিয়েছিল সিদ্ধার্থ। বহুদিন পর মায়ের সাথে ঘুরতে বেরিয়ে ফুচকা পাপড়ি চাট থেকে শুরু করে নৌকায় ভ্রমণ সবই করেছে সে। এরপর হোটেলে খাওয়া দাওয়াও হয়েছে  যেখানে সিদ্ধার্থ নিজের হাত পরিবেশ করেছে।

একসময় যে জামাই মিঠাইকে বৌয়ের মর্যাদা পর্যন্ত দিত না তাকে নতুন করে দেখে দারুন খুশি মিঠাইয়ের মা। এই কথা দাদাই পর্যন্ত নিজের  মুখে সিদ্ধার্থকে জানিয়েছে। আর গর্ভে বুক ভরিয়ে তোলার জন্য সিদ্ধার্থকে নিজের বুকে টেনে জড়িয়েও ধরেছে। কিন্তু এতো খুশির মাঝে নতুন করে অঘটন ঘটতে চলেছে  মিঠাইয়ের জীবনে! কেন এমন বলছি ? কারণ সিরিয়ালের নতুন প্রোমোতে এমনই ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

সিরিয়ালের আগামী পর্বের টুকরো কিছু দৃশ্য মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয় চ্যানেলের পক্ষ থেকে। সম্প্রতি জি বাংলার তরফে মিঠাইয়ের নতুন প্রমো (Mithai New Promo) শেয়ার করা হয়েছে। যেখানে গঙ্গায় অস্থি বিসর্জন করতে দেখা যাচ্ছে মিঠাইকে। অস্থি বিসর্জনের সময় মিঠাই বলেছে, ‘মা তুমি যেখানেই থেকো ভালো থেকো। এরপরই সিদ্ধার্থ মিঠাইকে কথা দিয়েছে, সর্বদা মিঠাইয়ের পাশে থাকার।

মিঠাইকে ধরে কথা দিতেই কান্নায় ভেঙে পরে মিঠাই। সিদ্ধার্থকে জড়িয়ে ধরে গঙ্গার ঘাটেই কাঁদতে শুরু করে সে। নতুন এই প্রমো দেখেই নেটিজেনদের ধারণা সিরিয়ালে মারা যেতে চলেছে পার্বতী আন্টি, অর্থাৎ মিঠাইয়ের মা। অবশ্য সিদ্ধার্থের কথাতেও তার ইঙ্গিত মিলেছে। আগামী ৮,৯ ও ১০ই ডিসেম্বর দেখানো হবে মিঠাইয়ের নতুন তুলকালাম এই পর্বগুলি।

 

View this post on Instagram

 

A post shared by MITHAIFC 10.9 K FAMILY (@sidhaifcx)

ইতিমধ্যেই প্রমোর ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই ভিডিও দেখে দুঃখ প্রকাশ করেছেন। আবার কিছু জনের মতে, মিঠাইয়ের মা তাঁর মেয়েকে সুখী দেখে যেতে পেরেছে তাই পরকালে তিনি খুশি হবেন। প্রসঙ্গত গঙ্গার ঘাটের এই শুটিংয়ের দৃশ্যের ভিডিও আগেই ফাঁস হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। যেখানে সিদ্ধার্থকে মিঠাইকে জড়িয়ে ধরতে দেখা যাচ্ছিলো।

Related Articles

Back to top button