বিনোদনভিডিওসিরিয়াল

ঝড়ের আগে অশনি সঙ্কেত! সোমের হাত ধরে মিঠাই’এর মোদক বাড়িতে হাজির নতুন অতিথি

দর্শকদের ভালোবাসায় শুরু থেকেই বেঙ্গল টপারের খেতাব নিজেদের দখলে নিয়ে রেখেছে জি বাংলার মিঠাই সিরিয়াল। বিকেল গড়িয়ে সন্ধ্যা নামতেই টিভির পর্দায় দর্শকদের জন্য মনোরঞ্জনের ডালি নিয়ে হাজির হয় এই ধারাবাহিক। তাই টিভির পর্দায় মিঠাই আর উচ্ছেবাবুর খুনসুটি, না দেখা পর্যন্ত সিরিয়াল প্রেমীদের কাছে গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায়।

তাই মিঠাইয়ের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। আর এখন তো রাজ্যের গন্ডী ছাড়িয়ে গোটা দেশে ছড়িয়ে পড়েছে মিঠাইয়ের মিষ্টতা। এই সিরিয়ালের প্রধান ইউ এস পি হল মিষ্টি প্রেমী একান্নবর্তী বাঙালি পরিবারের মিলে মিশে একসাথে থাকার গল্প। এছাড়াও দর্শকদের মনজুড়ে রয়েছে সিড (Sid) মিঠাইয়ের নজরকাড়া কেমিস্ট্রি।

সিরিয়ালে দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাইয়ের ভূমিকায় রয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আর গোমড়ামুখো সিডের ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)। কিন্তু হাতের ৫ টা আঙুল যেমন সমান নয় তেমনই সিরিয়ালের সব চরিত্রও সমান নয়।সেই কারণেই ধারাবাহিকে ভালো চরিত্র যেমন রয়েছে তেমনই রয়েছে নেগেটিভ চরিত্রও।

এই সিরিয়ালের তেমনই এক নেগেটিভ চরিত্র হল মোদক বাড়ির আশ্রিত ছেলে সোম। এই সোমের চরিত্রেই অভিনয় করছেন অভিনেতা ধ্রুব সরকার (Dhrubo Sarkar)। ছোটো থেকেই এই পরিবারে বড়ো হয়েছে সে।কিন্তু বাড়ির বড় বাবু ছোটো থেকেই কারণে অকারণে অনেক কথা শোনায় তাকে।

তাতেই গোটা পরিবারের ওপর ছোটো থেকেই তাঁর মনের মধ্যে ক্ষোভ জন্মেছে। ইতিমধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। ইতিমধ্যেই মনোহরায় শেষ হয়েছে দুর্গাপুজো। আর পুজোর পর বাড়িতে চলছে বিজয়া সম্মেলনী উৎসব । সেখানেই এক নতুন অতিথিকে নিয়ে হাজির হয়েছে সোম। জানা যায় সেই মহিলাই হলেন সোমের হারিয়ে। তবে খুব শিগগিরই সিরিয়ালে আসতে চলেছে পরবর্তী টুইস্ট।

Related Articles

Back to top button