বিনোদনসিরিয়াল

‘খড়কুটো’র ট্র্যাক কপি! ফিরবে গুনগুনের স্মৃতি, মা হতে গিয়েই মারা যাবে সকলের প্রিয় মিঠাইরানী

একসময়ের বেঙ্গল টপার ‘মিঠাই’এর (Mithai) এখন বেহাল দশা। টিআরপি রেটিংও দিনদিন কমছে। তবে ফের হারানো শীর্ষ স্থান দখল করতে কোনও রকমের খামতি রাখতে চাইছেন না নির্মাতারা। দুর্বার গতিতে এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে ধারাবাহিকের (Bengali serial) গল্প। কয়েকদিন আগেই দেখানো হয়েছে মোদক পরিবারে আসতে চলেছে খুদে সদস্য। ছোট্ট গোপাল আসার সংবাদে দর্শকরা আনন্দ করার আগেই ধারাবাহিক নিয়ে একটি ‘দুঃসংবাদ’ সামনে এসেছে।

এই মুহূর্তে ‘মিঠাই’য়ে দেখানো হচ্ছে বাবা হওয়ার আনন্দে একেবারে আত্মহারা হয়ে গিয়েছে উচ্ছেবাবু। স্ত্রীয়ের যত্নে কোনোরকমের ত্রুটি রাখছে না সে। মিঠাইরানীর খাওয়াদাওয়ার দিকে নজর রাখা থেকে শুরু করে আইসক্রিমের গাড়ি উঠিয়ে নিয়ে আসা, সব কিছু করছে সে। ইতিমধ্যেই আবার বেশ কয়েক মাসের একটি বিরতি নিয়ে মিঠাইয়ের সাধভক্ষণ অনুষ্ঠানও দেখিয়ে দেওয়া হয়েছে।

Mithai Sadh new promo comes out

কিছু দিনের মধ্যেই ‘সিধাই’এর জীবনে চলে আসবে খুদে সদস্য। তবে এসবের মধ্যেই ধারাবাহিকে আগে কী দেখানো হবে তা নিয়ে জল্পনা কল্পনা শুরু করে দিয়েছেন দর্শকদের একাংশ। সেখানে এক একজন এক এক রকমের কথা বলছেন।

আগেই জানা গিয়েছে, আবার কিছু সময়ের বিরতি দেখানো হবে ‘মিঠাই’য়ে। সেখানে দাদু এবং ঠাম্মির চরিত্র দু’টি বিদায় নেবে। আর এন্ট্রি নেবে মিঠাই-সিডের সন্তান। ইতিমধ্যেই সেই জন্য এক শিশুশিল্পীর খোঁজও শুরু হয়ে গিয়েছে। উঠে এসেছে এক জনপ্রিয় শিশুশিল্পীর নাম। তবে এসবের মাঝেই আরও একটি গুঞ্জন শোনা যাচ্ছে।

Mithai Sadh new promo comes out

সন্তানের জন্ম দিতে গিয়েই মৃত্যু হবে সকলের প্রিয় মিঠাইরানীর। দর্শকদের একাংশের অনুমান, ধারাবাহিকে দেখানো হতে পারে মা হতে গিয়েই মৃত্যু হয়েছে নায়িকার। অনেকে আবার এও বলছে যে আদিত্য আগরওয়াল নতুন রূপে ফিরে মিঠাইয়ের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করবে এবং তাতেই প্রাণ হারাবে সে। যদিও দর্শকদের একাংশ আবার পাল্টা দাবি করছেন যে, ধারাবাহিকে হয়তো ‘সিধাই’য়ের প্রজন্ম শেষ করে ফের নতুনভাবে আদৃত এবং সৌমিতৃষাকেই ফিরিয়ে আনা হবে।

অনেকে আবার এই জল্পনার কথা শুনে মিঠাইয়ের সঙ্গে ‘খরকুটো’র গুনগুনের তুলনাও শুরু করে দিয়েছেন। যদিও অনুরাগীদের দাবি, লেখিকা যেন শেষ দিন পর্যন্ত মিঠাইরানীকে সকলের থেকে আলাদাই রাখেন। ‘ইউনিক’ভাবেই তাঁকে যেন বিদায় জানানো হয়। ‘মিঠাই’কে নিয়ে হাজারো জল্পনা চললেও এই নিয়ে এখনও মুখ খোলেননি নির্মাতারা। জানতে হলে তাই দর্শকদের চোখ রাখতে হবে টিভির পর্দায়।

Related Articles

Back to top button