বিনোদনভিডিওসিরিয়াল

মাটির উনুন নিয়েই সিডের অফিসে হাজির মিঠাইরানী! তোর্সা বাধা দিতে চাইলেও চলল মিঠাই ম্যাজিক

বাংলা বিনোদন জগতের এক নম্বর সিরিয়াল বলতে দর্শকরা এখন জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই'(Mithai) সিরিয়ালের কথাই বোঝেন। এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন পড়ে না তার জন্য বিগত কয়েক মাসের টি আর পি (TRP) রেটিংই যথেষ্ট। এই সিরিয়ালে মিঠাই-সিদ্ধার্থের জুটির রসায়ন দর্শকদের এতটাই প্রিয় যে ২০ সপ্তাহের অধিক সময় ধরে সর্বোচ্চ টিআরপি রেটিংয়ে প্রথম স্থান দখল করে রেখেছে মিঠাই।

এই সিরিয়ালে মিঠাইয়ের চিরশত্রু তোর্সা (Torsa) বা টেস! কিছুতেই মিঠাই-সিদ্ধার্থের পিছু ছাড়ে না সে। সিড (Siddhartha)-মিঠাইয়ের (Mithai) ডিভোর্স করাতে ব্যার্থ হয়েও তাদের সম্পর্কে ভাঙন ধরাতে মরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছে সে৷ যদিও প্রতিবার শেষ মুহূর্তে মিঠাইয়ের গোপালের হেলেপে ভেস্তে যাচ্ছে তোর্সার সমস্ত প্লান।

সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী দেখা যাচ্ছে সামনেই সিদ্ধার্থের অফিসে বড়সড় এক কর্পোরেট অফিস পার্টির আয়োজন করা হচ্ছে। আর জন্যই শুরু হয়েছে ব্যাপক তোড়জোড়। আর এবার সেই হাইফাই কর্পোরেট পার্টিতে যাচ্ছে সিদ্ধেশ্বর মোদকের মিষ্টি। আর এমন একটা কর্পোরেট পার্টির অর্ডার হাতে পাওয়ার জন্য একজোট হয়ে ময়দানে নেমে পড়েছে গোটা মোদক পরিবার।

উল্টোদিকে রয়েছে প্রসিদ্ধ মিষ্টি ব্যাবসায়ী আগারওয়াল গ্রুপ। তাই মিঠাই ঠিক করেছে কোনো অবাঙালি মিষ্টি নয় পার্টিতে উপস্থিত অতিথিদের জন্য লাইভ কাউন্টার করে একেবারে বাঙালির ঘরের মিষ্টি চিতই পিঠে পরিবেশনের ব্যবস্থা করবে। আর তার জন্য প্রয়োজনীয় মাটির উনুন সহ অন্যান্য প্রয়োজনীয় জিনিস নিয়ে সে সিডের অফিসে ঢুকে পড়ে।

মিঠাইয়ের হাতে ওইসব সরঞ্জাম দেখে তাঁকে যা নয় তাই বলে সকলের সামনে অপমান করে তোর্সা। এখন এটাই দেখার এমন বড় মাপের একটা কর্পোরেট পার্টিতে আদৌ বাঙালির চিরাচরিত চিতই পিঠে কত নম্বর পায়। যদিও পিঠে খেয়ে কিন্তু আপাতত বেশ পছন্দ হয়েছে সকলের। এখন বাকিদের মতামতের জন্যই অপেক্ষা।

Related Articles

Back to top button