বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

এই না হলে মিঠাই ফ্যান! টিভির পর্দায় দেখেই ‘উচ্ছেবাবু সন্দেশ’ বানালেন মিঠাইপ্রেমী, রইল ভিডিও

বাঙালি দর্শকদের কাছে একাধিক সিরিয়ালের ভিড়ে আজও জনপ্রিয়তায় সেরা মিঠাই (Mithai)। হয়তো বিগত কয়েক মাস টিআরপি পয়েন্টের তালিকায় প্রথম স্থানে আসতে পারেনি, তবে তাদের জনপ্রিয়তায় এতোটুকুও আঁচ পড়েনি। সম্প্রতি সিরিয়ালের ‘হেলদি হেঁশেল’ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেই প্রতিযোগিতায় অভিনব ‘উচ্ছে বাবু সন্দেশ’ (Ucche Babu Sondesh)তৈরি করে তাক লাগিয়ে দিয়েছে মিঠাই।

মিঠাইকে হারানোর জন্য লুকিয়ে লুকিয়ে তাঁর রেসিপি চুরি করে নিয়েছিল বৌদিমোওওনি তোর্সা। এরপর প্রতিযোগিতার মঞ্চে মিঠাইয়ের মত একই জলভরা সন্দেশ বানিয়ে মিঠাইকে চোরের অপবাদ দিয়েছে সে। তোর্সার কথাই মিঠাই নাকি ময়রা হওয়া সত্ত্বেও মিষ্টির রেসিপি চুরি করেছে। শেষমেশ আবারো কিছুসময় দেওয়া হয় নতুন মিষ্টি তৈরির জন্য। এরপরেই আসল সত্যি সামনে চলে আসে।

একটাই মিষ্টি বানানো শিখেছিল তোর্সা, সেটাই আবারও হাজির করে বিচারকদের সামনে। এদিকে মিঠাই কিন্তু চমকে দেয় সকলকে। এই টুকু সময়ের মধ্যেই ‘উচ্ছে বাবু সন্দেশ’ তৈরী করে ফেলে মিঠাই। যেটা দেখতে তেঁতো উচ্ছের মত হলেও খেতে কিন্তু মিষ্টি আর সাথে ক্যালোরিও কম, যাকে বলে হেলদি সন্দেশ। এই মিষ্টি বিচারের মন জিতে নেয়। অবশ্য এতে দাদুর রাগী নাতি কিন্তু বেশ গোঁসা করে বসে শুরুতে।

এরপর অবশ্য মিঠাইরানী প্রতিযোগিতায় জিতে যাওয়ায় পরিবারের বাকিদের মত উচ্ছেবাবুও দারুন খুশি হয়ে গিয়েছে। সিরিয়ালের এই বিশেষ পর্ব নিয়ে ইতিমধ্যেই মিঠাই ফ্যানদের মধ্যে চর্চা চলছেই। অনেকেই বলা বলি করছেন যে এমন মিষ্টি তো তাহলে বানানোই যেতে পারে। এরপর আর কি যেমনি কথা তেমনি কাজ!

মিঠাইয়ের থেকে অনুপ্রেরণা নিয়ে এক মিঠাইপ্রেমী বানিয়ে ফেলেছেন ‘উচ্ছে বাবু সন্দেশ’। ইতিমধ্যেই সেই সন্দেশ তৈরীর রেসিপিও শেয়ার করা হয়ে গিয়েছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে যে মিঠাইয়ের জনপ্রিয়তা কতটা। আর রেসিপি দেখে যে অনেকেই বাড়িতে এই মিষ্টি তৈরির ট্রাই করবেন সেটা বলার অপেক্ষা রাখে না। আর হয়তো আগামী কিছুদিনের মধ্যে মিষ্টির দোকানেও এই মিষ্টির দেখা মিলবে, যেটা কিন্তু ভিড় জমাবেন মিঠাই ভক্তরা।

Related Articles

Back to top button