বিনোদনভিডিওসিরিয়াল

মাকে হারিয়ে,হাসতে ভুলেছে মিঠাই! কথা টুকুও বলছে না, মিঠাইয়ের পাশেই মাটিতে রাত কাটাল উচ্ছেবাবু

এই মুহূর্তে বাংলার এক নম্বর সিরিয়াল মিঠাই (Mithai)। এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। প্রতি সপ্তাহের টি আর পি রেটিংয়েই রয়েছে তার প্রমাণ। একটানা ৩৯ সপ্তাহ ধরে বেঙ্গল টপারের খেতাব নিজেদের দখলে রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার। তাই প্রতি সপ্তাহেই এই সিরিয়ালের দর্শকদের জন্য থাকে নিত্যনতুন চমক।

আর বছরের শুরুতেই মাকে হারিয়ে বড়সড় ধাক্কা খেয়েছে সিরিয়ালের নায়িকা মিঠাই। আর মিঠাইয়ের এই দুর্দিনে শুধু মাত্র তার পাশে এসে দাঁড়ানোর জন্য ব্যাঙ্গালোর থেকে সমস্ত কাজকর্ম ছেড়ে চলে এসেছে সিদ্ধার্থ। ইতিমধ্যেই টিভির পর্দায় দেখানো হয়েছে সেই পর্ব। সিরিয়ালে মিঠাই যখন গঙ্গায় তার মায়ের অস্থি বিসর্জন করছিল তখনই সিদ্ধার্থ এসে পড়ে।

এরপরই মিঠাইকে বুকে জড়িয়ে ধরে সিড মিঠাইকে কথা দেয় সে, আজীবন মিঠাইয়ের পাশে থাকবে। একথা শোনার পর মিঠাই আর নিজেকে সামলাতে পারে নি, সেও সিদ্ধার্থকে জড়িয়ে ধরে গঙ্গার ঘাটেই কান্নায় ভেঙে পড়ে। এই পর্বের ভিডিও আগেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আর সম্প্রতি চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা গেছে, মাটিতে শুতে আসা মিঠাইয়ের পাশেই শুতে আসে দাদুর সাহেব নাতি সিদ্ধার্থ। অন্যদিকে মাকে হারিয়ে মিঠাই যেন কথা বলার শক্তি টুকুও হারিয়ে ফেলেছে।


সদা হাসি খুশি মিঠাইয়ের মনের অবস্থা একেবারে ভালো নেই। তাই এই অবস্থায় তাকে একেবারে কাছ ছাড়া করছে না সিদ্ধার্থ। তাই মিঠাই যখন মায়ের জন্য কিছুই করতে না পারার আফসোস করছিল তখন সিদ্ধার্থ তাকে বোঝাচ্ছিল, মিঠাই যেন এমনটা না ভাবে। আর সবার মতো জীবনের শেষ পর্যন্ত মিঠাইয়ের মাও চেয়েছিলেন মিঠাই যেন সারাক্ষণ হেপ্পি থাকে।

Related Articles

Back to top button