বিনোদনভিডিও

যেমন কিউট তেমনি ট্যালেন্টেড! মায়ের সাথে ছোট্ট ‘শাক্য’ ধৃতিষ্মানের গান মুগ্ধ হয়ে শোনার মত

বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। এখন আর শুধু পর্দার চরিত্র না, সিদ্ধার্থ, মিঠাই-সহ মনোহরার সকল সদস্যরা এখন যেন দর্শকদের পরিবারের অংশ হয়ে উঠেছে। জি বাংলার সম্প্রচারিত এই ধারাবাহিকের এমনই একটি জনপ্রিয় চরিত্র হল শাক্য (Shakya)।

‘মিঠাই’ শুরু হয়েছে দেখতে দেখতে দু’বছর হতে চলল। কিন্তু এখনও ধারাবাহিকটির জনপ্রিয়তা একটুও কমেনি। বরং সময়ের সঙ্গে তা যেন আরও বেড়েছে। টিআরপি লিস্টে যে স্থানেই থাকুক না কেন, ‘সিধাই’য়ের জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন তোলার কোনও জায়গা নেই!

Siddhartha Mithai

জি বাংলার এই ধারাবাহিকটির নিয়মিত দর্শক যারা তাঁরা জানেন, সাম্প্রতিক অতীতে একাধিক টুইস্ট এসেছে এই সিরিয়ালে। একদিনে মিঠাইরানীর মৃত্যু হয়েছে, অপরদিকে এন্ট্রি হয়েছে মিঠির। এখন তো আবার উচ্ছেবাবুর সঙ্গে মিঠির বিয়ের ট্র্যাকও শুরু হয়েছে! অবশ্য শুধু মিঠিই নয়, লিপ নেওয়ার পর ‘মিঠাই’য়ে বেশ কিছু নতুন চরিত্র এসেছে। ‘সিধাই’য়ের ছেলে শাক্য যেমন বেশ অনেকটা বড় হয়ে গিয়েছে।

সিড-মিঠাইয়ের ছেলের চরিত্রে অভিনয় করছেন খুদে শিল্পী ধৃতিষ্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty)। ‘মিঠাই’য়ে এন্ট্রি হয়েছে খুব বেশিদিন না হলেও ইতিমধ্যেই সে হয়ে উঠেছে দর্শকদের এবং সিরিয়ালের সমস্ত কলাকুশলীদের নয়নের মণি। পর্দার শাক্য নম্বর ওয়ান বিচ্ছু। অবশ্য দুষ্টুমি করলেও সে কিন্তু প্রচণ্ড ট্যালেন্টেডও।

Dhritishman Chakraborty

শাক্যর চরিত্রে অভিনয় করা ধৃতিষ্মান যে গায়ক সেকথা এখন হয়তো অনেকেই জানেন। মাঝেমধ্যেই তাঁর গানের নানান ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি যেমন খুদে এই শিল্পীর তাঁর মায়ের সঙ্গে গান গাওয়ার একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। আর বলাই বাহুল্য, পর্দার শাক্য ও তাঁর বাস্তবের মায়ের গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে, শ্যামল মিত্রর জনপ্রিয় গান ‘কী নামে ডেকে বলব তোমাকে’ গাইছে পুঁচকে ধৃতিষ্মান। আর তাঁর সঙ্গে বাদ্যযন্ত্র বাজিয়ে সঙ্গত দিচ্ছে তাঁর মা। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে মা-ছেলের যুগলবন্দি শুনে ফেলেছেন প্রত্যেকে। আর বলাই বাহুল্য, ধৃতিষ্মান এবং তাঁর মা’কে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button