বিনোদনভিডিওসিরিয়াল

‘ম্যায় খাবো কি শেহজাদি’ গানে দারুন নাচ মিঠাই রানির, ভিডিও শেয়ার হতেই ভাইরাল নেটপাড়ায়

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাই (Mithai)। দিনের পর দিন সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। টিভির পর্দায় সিরিয়ালের দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাই আর আগাগোড়া গম্ভীর স্বভাবের সিডের সম্পর্কের রসায়ন দর্শকদের এতটাই মনে ধরেছে যে শুরু থেকেই ২০ সপ্তাহের অধিক সময় ধরে টিআরপি রেটিংয়ে(TRP Rating) অব্যাহত মিঠাই ম্যাজিক।

প্রায় প্রতি সপ্তাহেই একের পর এক নিত্যনতুন চমক নিয়ে হাজির হচ্ছে ‘মিঠাই’। সিড ও মিঠাইয়ের ডিভোর্স, ফুলশয্যার পর্বের পর একমাসের জন্য সংসার করার চ্যালেঞ্জ নিয়েছে সিদ্ধার্থ। যা থেকে একমুহূর্ত চোখ ঘোরাতে পারছেন না দর্শকরা। মিঠাই সিদ্ধার্থের জমজমাট সংসার পর্বের মধ্যেই সিরিয়ালে এসেছে নতুন ট্যুইস্ট। কদিন আগেই সিদ্ধার্থর বোন শ্রীতমা কথায় কথায় মিঠাইকে জানায়, রাতুলের সাথে সেও আসলে স্বামী -স্ত্রীয়ের মতো থাকার নাটক করছে। তাদের সম্পর্কটা আসলে স্বাভাবিক নয়,উল্টে ছোট বোন নীপার সাথেই রাতুলের আবার বিয়ে দিতে চায় সে।

এই কথা রাজীব, নন্দার সাথেই সিদ্ধার্থর কানেও পৌঁছে যায়। এরপরেই বোন ও ভগ্নীপতির বিয়ে বাঁচানোর দায়িত্ব ,বলা ভালো প্রোজেক্ট নিজের হাতে নেয় সিদ্ধার্থ। সেই প্রজেক্টের প্লান অনুযায়ী শ্রীতমা- রাতুলের বিয়ে বাঁচাতে বন্ধু রুডির সাহায্য নিচ্ছে সিড। আর সিডের এই প্রজেক্টে এবার যোগ দিয়েছে গোটা হল্লা পার্টি।

নতুন এই ‘মিশনে’ আসল কাজের দায়িত্বে থাকবে নীপা। তাঁকে ‘হেলেপ’ করবে ওয়েটার বাচ্চু সিং ওরফে রাজীব। আর স্বামী,স্ত্রীর সাজে কাস্টমার হয়ে থাকা সিদ্ধার্থ ও নন্দা এবং মিঠাই । তবে মিঠাইয়ের লুকটা অন্যদের থেকে একটু আলাদা। ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির শ্রীদেবীর জনপ্রিয় গান ‘হাওয়া হাওয়াই’ -লুকে দেখা যাচ্ছে তাকে। এ তো গেল রিল লাইফ মিঠাইয়ের কথা।

কিন্তু মিঠাইয়ের চরিত্রে অভিনয় করা সৌমিতৃষা (Soumitrisha)নিজেও কিন্তু এই বিশেষ লুক নিয়ে ভীষণ উচ্ছসিত। তার অন্যতম কারণ হলেন শ্রীদেবী। সৌমিতৃষা যে শ্রীদেবীর ভক্ত তা তার ইনস্টাগ্রাম স্টোরিতে প্রায়ই চোখে পড়ে। এদিন জি বাংলার ইনস্টাগ্রাম পেজ থেকে অফ ক্যামেরায় এই গানে সৌমিতৃষার নাচের একটি রিল ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে অভিনেত্রীর চোখে মুখে স্পষ্ট তার এক্সাইটমেন্টের ছাপ। আর প্রিয় অভিনেত্রীর সেই নাচ সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই কমেন্ট বক্স ভরে যায় অনুরাগীদের শুভেচ্ছা বার্তায়।

Related Articles

Back to top button