বিনোদনভিডিওসিরিয়াল

জ্যান্ত কার্তিক দেখেই হামলে পড়েছে মেয়েরা! উচ্চাবাবুর ভাগ দেবে না, হাই ইস্পিডে হাজির মিঠাইরানী

নিজের দায়ীত্বে তুফানমেলের সাথে বিয়ে মেনে নিয়েছে উচ্ছেবাবু। শুধু তাই নয় বাড়ির সবার সামনে মিঠাই রানির সাত জন্মের দায়িত্বও নিয়েছে সে। আর একথা শুধু মুখের কথা নয়। এই দায়ীত্ব একেবারে অক্ষরে অক্ষরে পালন করছে দাদুর নাতি। আর এই দৃশ্য দেখে বাড়ির সদস্যদের মতো চোখ জুড়াচ্ছে দর্শকদেরও। সিরিয়ালে মিষ্টি কথার ফুলঝুরি মিঠাই রানির চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Spumitrisha Kundu) আর সিডের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)।

এখন সিরিয়ালে দুর্গাপুজো উপলক্ষে চলছে বিশেষ পর্ব। এমনিতে শুরু থেকেই এই সিরিয়ালের প্রত্যেক এপিসোডে দর্শকদের জন্য থাকে নিত্যনতুন চমক। আর এখন চলছে পুজো স্পেশাল পর্ব । বাড়ির সকল সদস্য ছাড়াও পুজো উপলক্ষে এখন মনোহরায় রয়েছেন ভর্তি আত্মীয় স্বজন। সবমিলিয়ে এবছর মনোহরার পুজো একেবারে জমজমাট।

Mithai Family,Durga Puja

আর ‘মনোহরা’র প্রথম দুর্গাপূজোয় এবারের বিশেষ আকর্ষণ ‘জ্যান্ত কার্তিক ঠাকুর’। আর এই জ্যান্ত কার্তিক ঠাকুর হলেন স্বয়ং উচ্ছে বাবু অর্থাৎ সিদ্ধার্থ মোদক (Sidharth Modak)। বরাবরের মতো এবারও অসাধ্য সাধন করে গম্ভীরানন্দ সিডকে ধুতি পাঞ্জাবি পরিয়ে আপাদমস্তক সাহেব থেকে একেবারে বাঙালি বাবু সাজিয়েছে মিঠাই। যা দেখে দর্শকদের মতো চোখ কপালে উঠেছে মোদক বাড়ির সকল সদস্যদের।

ইতিমধ্যেই টিভির পর্দায় সেই দৃশ্য দেখে চোখ জুড়িয়েছে দর্শকদের। পুজো স্পেশাল এই পর্ব নিয়ে সম্প্রতি চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্লিপিংস শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে মিঠাইকে বাড়ি নিয়ে দোকানে এসেছে সিড। আর পুজোর ভীড়ে জ্যান্ত কার্তিক ঠাকুর অর্থাৎ সিডকে দেখেই ছেঁকে ধরেছে একদল দিদিমণিরা।

রাস্তার মধ্যেই উচ্ছে বাবুকে দিদিমণিরা ঘিরে ধরায় রাগে মাথা গরম হয়ে যায় মিঠাইয়ের। এরপর রাগে গজগজ করতে করতে এগিয়ে যায় তুফানমেল। আর দিদিমণিদের সাফ জানিয়ে দেয় এই জ্যান্ত কার্তিক ঠাকুর দেখে কোনো লাভ নেই। কারণ এই কার্তিক ঠাকুর এবারের মতো তাঁর দায়ীত্ব নিয়ে ফেলেছে।তাই সকলকে মন্ডপের ঠাকুর দেখার পরামর্শ দিয়ে ভাগিয়ে দেয় পজিটিভ মিঠাই।

Related Articles

Back to top button