বিনোদনসিরিয়াল

এই জন্যই সেরা মিঠাইরানী! প্রয়াত মায়ের ছবি সামনে রেখেই হল উচ্ছেবাবুর জামাইষষ্ঠী

দুঃখের সাগর পেরিয়ে, বহু ঝড়ঝাপটা সামলে বহুদিন পর মিঠাইয়ের (Mithai)মোদক পরিবারে এসেছে খুশির হাওয়া।বহুদিন পর পছন্দের যদি সিড মিঠাইকে একসাথে দেখে বেজায় খুশি দর্শক। বেশ কিছুদিন হল রিকি দ্য রকস্টারের খোলস ছেড়ে ফিরে এসেছে নিজের রুপে। তারপর থেকেই উছেবাবু মিঠাইরানির উপর শুরু করেছে আগের মত হম্বিতম্বি।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা জানেন সম্প্রতি সিরিয়ালে দেখা গিয়েছে রাগের মাথায় ছোটো জা পিংকির  সামনেই যাচ্ছেতাই ভাবে মিঠাইকে  অপমান করেছে সিড (Sid)। তারপর থেকেই  চুপচাপ হয়ে যায় মিঠাই। যা দেখে মনে মনে প্রচন্ড খারাপ লাগে সিডের। এরপর প্রতিবারের মতো এবারও দুঃখী দুঃখী মুখ করে সিড সরি বলতেই সব রাগ গোলে জল হয়ে যায় মিঠাইরানির।

যদিও মিঠাইয়ের রাগ কমে যাওয়ার আরও একটা কারণ ছিল। সদ্য গিয়েছে জামাই ষষ্ঠী। আর এই বিশেষ দিনে প্রত্যেক বাঙালি বাড়িতেই শাশুড়িরা ঘটা করে জামাই আদর করেন জামাইদের। তাই এই বিশেষ মিঠাই তার মাকে বড্ড মিস করছে। তাই মায়ের ছবি হাতে নিয়েই সে  ঠিক করে মায়ের হয়ে সে নিজেই তার উচ্ছেবাবুর জন্য জামাইষষ্ঠী পালন করবে।

সবাই জানেন মিঠাইয়ের মা ছিলেন সিডের মায়ের বান্ধবী।তার কাছ থেকেই পোস্তর বড়া তৈরী করতে শিখেছিলেন তিনি। বেঁচে থাকাকালীন নিজের হাতে বানিয়ে সেই পোস্তর বড়া জামাই সিড কে খাইয়েছিলেন মিঠাইয়ের মা। তাই এবার মায়ের অনুপস্থিতিতে সেই পোস্তর বড়া খাইয়েই উচ্ছেবাবুকে জামাইষষ্ঠী দিল মিঠাই। শুধু তাই নয় এদিন উপহার হিসাবে মায়ের হয়ে নিজে হাতে উচ্ছে বাবুর জন্য ধুতি পাঞ্জাবি নিয়ে আসে মিঠাই।

গতকালের এই পর্বে দেখা গিয়েছে আগেকার দিনের মতো আসন পেতে পাখার বাতাস দিয়ে উচ্ছে বাবুকে  জামাইষষ্ঠী (Jamaisathi)দিচ্ছে মিঠাই। বহুদিন পর টিভির পর্দায় যেমন একটা সিধাই মোমেন্ট দেখে যারপরনাই খুশি দর্শক।

Related Articles

Back to top button