বিনোদনসিরিয়াল

মিঠাইকে আক্রমণ করে লাভ নেই, ওর ধারে কাছে কেউ নেই! ট্রোলের মুখে ‘জীবন সাথী’র ঝিলাম

সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত একটি নাম হলো ‘মিঠাই’ (Mithai)। দিনে দিনে দর্শকমহলে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা।তাই সিরিয়াল দেখেন অথচ মিঠাইয়ের নাম শোনেননি এমন দর্শকদের সংখ্যা প্রায় নেই বললেই চলে। সময়ের সাথে সাথে দিনে দিনে দর্শকমহলে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা।

নিন্দুক থেকে শুরু করে শুভাকাঙ্ক্ষী সবার মুখে মুখেই এখন একটাই নাম ‘সুখে দুঃখে মিষ্টি মুখে মিঠাই’। তবে এখানে নিন্দুকদের কথা বলা হল কারণ, এখন যে কোন বিনোদনমূলক চ্যানেলে যে সিরিয়ালই আসুক না কেন তার সাথে খানিকটা ইচ্ছাকৃতভাবেই নাম জুড়ে দিয়ে তুলনা করা হচ্ছে মিঠাই রানীর। এ যেন এক অদ্ভুত  প্রতিযোগিতা!

Mithai Serial Adrit Roy Soumitrisha Kundu

যেখানে সবাই মিলেই যেন মিঠাই রানীকে টেক্কা দেওয়ার প্রতিযোগিতায় নেমে পড়েছে। প্রসঙ্গত এখন সব বিনোদনমূলক চ্যানেলেই আসছে এক ঝাঁক নতুন সিরিয়াল। আসলে জনতা জনার্দন। এ কথা এখন মনেপ্রাণে বিশ্বাস করেন সিরিয়ালের নির্মাতারাও। তাই দর্শকদের চাহিদাকে গুরুত্ব দিয়েই দীর্ঘদিন ধরে আর একঘেয়ে সিরিয়াল না দেখিয়ে তার পরিবর্তে নতুন চরিত্র নতুন মুখ নিয়ে শুরু হচ্ছে একের পর এক নতুন সিরিয়াল।

এক্ষেত্রে প্রতিনিয়ত প্রতিযোগিতা চলতেই থাকে ষ্টার জলসা আর জি বাংলার মতো প্রথম সারির দুটি বিনোদন মূলক চ্যানেলের মধ্যে। প্রসঙ্গত কিছুদিন আগেই ষ্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘বৌমা একঘর’। এরই মধ্যে  চলতি সপ্তাহে শুরু হয়েছে টেলি জগতের সুপারস্টার প্রতীক সেনের নতুন সিরিয়াল সাহেবের চিঠি।

এরপরেই লাইনে রয়েছে মোহর অভিনেত্রী সোনামনি সাহার নতুন সিরিয়াল ‘এক্কাদোক্কা’ আর বোরন অভিনেত্রী ইন্দ্রানী পালের নতুন সিরিয়াল ‘নবাব নন্দিনী’। এরই মধ্যে শোনা যাচ্ছে আরো একটি নতুন সিরিয়াল শুরুর জল্পনা। জানা যাচ্ছে এই সিরিয়ালে জুটি বাঁধতে চলেছেন বরণ সিরিয়ালের নায়ক রুদ্রিক অভিনেতা সুস্মিত আর ‘জীবন সাথী’ (Jiban Sathi) সিরিয়ালের ঝিলম (Jhilam) অভিনেত্রী শ্রাবণীকে। এই পর্যন্ত সব ঠিকই ছিল কিন্তু বিপত্তি বাঁধে এই নতুন সিরিয়াল শুরুর আগেও ফের একবার মিঠাই অভিনেত্রীর সাথে তুলনা করে। তবে মিঠাইকে আক্রমণ করায় ছেড়ে দেননি মিঠাই ভক্তরা। তারা সকলেই একেবারে ধুয়ে দিয়েছেন নিন্দুকদের।

Related Articles

Back to top button