বিনোদনসিরিয়াল

‘মিঠাই’য়ের গল্প টুকে TRP আনবে! ‘সাহেবের চিঠি’র প্রথম এপিসোড দেখেই ক্ষেপে লাল নেটিজেনরা

চলতি সপ্তাহ থেকেই শুরু হয়েছে প্রতীক সেন (Pratik Sen) এবং দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha roy) এর নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’(Saheber Chithi)। এখানে প্রতীককে সুপারস্টার সাহেব এবং দেবচন্দ্রিমাকে পোস্ট ওম্যান চিঠির চরিত্রে দেখা যাচ্ছে। ধারাবাহিকের প্রোমো দেখে দর্শকদের বেশ মনে ধরেছিল। সিরিয়াল নিয়ে আগ্রহও বাড়ছিল তাঁদের। কিন্তু প্রথম এপিসোড দেখার পর থেকেই বেজায় চটেছেন সেই দর্শকরাই। বেঙ্গল টপার ‘মিঠাই’য়ের (Mithai) গল্প চুরির অভিযোগ উঠেছে প্রতীক-দেবচন্দ্রিমার ধারাবাহিকের বিরুদ্ধে।

সৌমিতৃষা কুণ্ডু এবং আদৃত রায় অভিনীত ‘মিঠাই’ ধারাবাহিকের জনপ্রিয়তা বরাবরই আকাশছোঁয়া। টিআরপি তালিকাতেও প্রথম তিন স্থানের মধ্যেই থাকে ধারাবাহিকটি। আর সেই কারণেই নতুন বেঙ্গল টপার হওয়ার লোভে সেই ধারাবাহিকেরই গল্প পুরো হুবহু টুকে দিয়েছে ‘সাহেবের চিঠি’। যা নিয়ে নেটমাধ্যমে চরম খিল্লি করতে শুরু করেছে ‘মিঠাই’ ভক্তরা।

মিঠাই-সিদ্ধার্থের অনুরাগীরা শুরু থেকে ‘সাহেবের চিঠি’কে ‘চোর’ বলে আসছে। নিজেদের স্বপক্ষে একাধিক যুক্তিও দিয়েছেন তাঁরা। ‘মিঠাই’ ভক্তদের মতে, সিদ্ধার্থকে টুকেই সাহেবকেও রকস্টার হিসেবে দেখানো হচ্ছে। আসলে সিড কিছুদিন রকস্টার রিকির বেশে গিটার হাতে স্টেজে পারফর্ম করেছিল। অপরদিকে ‘সাহেবের চিঠি’র নায়ক তো নামকরা রকস্টার। তাই উঠেছে চুরির অভিযোগ।

পাশাপাশি ‘মিঠাই’য়ের শুরুতে সিডকে যেমন অহংকারী দেখানো হতো, তেমনই সাহেবকেও বদমেজাজি দেখানো হচ্ছে। তবে শুধু সিডি বয়কেই নকল করেনি, চিঠির চরিত্রেও রয়েছে মিঠাইয়ের ছাপ। দুই ধারাবাহিকের নায়িকাই গরিব, সৎ এবং পরিশ্রমী। তাই এই মিলটিও চোখে পড়েছে ‘মিঠাই’ অনুরাগীদের। তবে এসব তো তাও তাঁরা মেনে নিয়েছিলেন, কিন্তু যেভাবে ধারাবাহিকের গল্পটাই প্রথম এপিসোডে ঝেঁপে দিয়েছে ‘সাহেবের চিঠি’, তা দেখে আর চুপ থাকতে পারেননি তাঁরা।

মিঠাই-সিদ্ধার্থের আলাপের দৃশ্য টুকে সাহেব-চিঠির আলাপের দৃশ্য বানানো হয়েছে বলে অভিযোগ তুলেছেন তাঁরা। আসলে ‘মিঠাই’ ধারাবাহিকের শুরুতে দেখানো হয়েছিল, মিঠাই যখন তাঁর সাইকেলে চেপে কলকাতায় মিষ্টি বিক্রি করতে এসেছিল, সেই সময় উচ্ছেবাবুর সাইকেলে ধাক্কা খেয়ে পড়ে যায়। সিডের পাশে তখন বসে ছিল তোর্সা। অপরদিকে একইভাবে ‘সাহেবের চিঠি’তে দেখানো হয়েছে, রকস্টার সাহেবের গাড়িতে ধাক্কা খেয়ে চিঠি সাইকেল নিয়ে পড়ে গিয়েছে। আর সাহেবের পাশে তখন রয়েছে তাঁর বান্ধবী রাই। ব্যস, এই দৃশ্য দেখেই বেজায় চটেছেন ‘মিঠাই’ ভক্তরা। ‘সাহেবের চিঠি’ চুরি করে যে বেঙ্গল টপার হতে পারবে না, সেই কথাও তাঁরা স্মরণ করিয়ে দিয়েছেন।

Related Articles

Back to top button