বিনোদনসিরিয়াল

বদলে যাচ্ছে সিদ্ধার্থ -মিঠাইয়ের জীবন! ছোট্ট গোপাল হয়ে ধারাবাহিকে আসছেন এই অভিনেতা

শুরুর দিন থেকেই বাংলা সিরিয়াল (Bengali Serial)-প্রেমী  দর্শকদের কাছে সারাক্ষণ চর্চায় রয়েছে একটাই সিরিয়াল। তা হল সকলের প্রিয় জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। একটা সময় ছিল যখন একটানা ৫৬ সপ্তাহ ‘বেঙ্গল টপার’ হয়ে সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছিল মোদক পরিবারের মিষ্টি বৌমা মিঠাইরানী। তবে ইদানিং সময়টা একেবারেই ভালো যাচ্ছে না এই ধারাবাহিকের।

তাই ‘বেঙ্গল টাপার’ হওয়া তো দূরের কথা সেরা পাঁচেও ঠাঁই হচ্ছে না এককালের বাংলা সেরা এই ধারাবাহিকের। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের ভক্তদের মধ্যে চর্চার শেষ নেই।  এরই মধ্যে মিঠাই নিয়ে একটা বড়সড় সিদ্ধান্ত নিয়ে নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। আগামী মাসেই অর্থাৎ ১৪ই নভেম্বর থেকে পাল্টে যাচ্ছে ধারাবাহিকের সম্প্রচারের সময়।

Mithai Sadh new promo comes out

এবার থেকে আর রাত আটটা নয়, সন্ধ্যে ছটা থেকেই টিভির পর্দায় সম্প্রচারিত হবে এই সিরিয়াল। শুধু তাই নয় দিনে দিনে যেভাবে টিআরপি কমতে শুরু করেছে তাতে টেলিপাড়ায় জোর গুঞ্জন চলতি বছরের সাথেই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। এরই মধ্যে কানে আসছে একটি বড়সড় আপডেট। ধারাবাহিক সম্প্রচারের সময় পাল্টানোর সাথে সাথেই আগামী দিনে সিরিয়ালে আসতে চলেছে একটি বড়সড় লীপ (Leap)।

ইদানীং ধারাবাহিকে দেখা যাচ্ছে মা হতে চলেছে মিঠাই। জানা আছে আগামী দিনে মিঠাইয়ের মা হওয়ার সাথে সাথে গল্প নেবে নতুন মোড়। ধারাবাহিকে শেষ হয়ে যাবে দাদু ঠাম্মার চরিত্রটি। পরিবর্তে মোদক পরিবারের গোপাল হয়ে মিঠাই সিদ্ধার্থের  জীবনে আসবে নতুন সদস্য (New Member)। সে আর কেউ নয় তাদের ফুটফুটে এক পুত্র সন্তান। জানা যাচ্ছে  ইতিমধ্যেই সেই গোপালের খোঁজ শুরু হয়েছে টেলিপাড়ায়।

ইতিমধ্যেই উঠে এসেছে বেশ কয়েকটি নাম।  এরই মধ্যে জানা যাচ্ছে সব ঠিক থাকলে আগামী দিনেই চরিত্রে দেখা যাবে ‘রাখি বন্ধন’ সিরিয়ালের বন্ধন অভিনেতা সোহম বসুর রায়চৌধুরীকে (Soham Basu Roychowdhury)। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে নিশ্চিত কোন খবর মেলেনি, সবটাই মিঠাই ভক্তদের অনুমান মাত্র। তবে এখন দেখার ধারাবাহিকের গল্প লীপ নেওয়ার সাথে সাথে কি অপেক্ষা করছে দর্শকদের জন্য।

Related Articles

Back to top button