বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

একে তো কম্বাইন্ড প্রোমো তাও আবার ওইটুকু! মিঠাই সিরিয়ালের নতুন প্রোমো দেখে খেপে লাল দর্শক

এখন বাঙালির ঘরে ঘরে সুখে দুঃখে মিষ্টি মুখে মিঠাই (Mithai)। বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে এই সিরিয়ালের জনপ্রিয়তা যে কতখানি মাঝে মধ্যেই তার প্রমাণ মেলে সোশ্যাল মিডিয়া জুড়ে থাকা একাধিক ফ্যান পেজে। তবে মিঠাইতে রিকির অ্যাক্সিডেন্টের পর থেকে নতুন আর কোনো প্রমো (Promo) না আসায় বহুদিন ধরেই সিরিয়াল কর্তৃপক্ষের প্রতি ক্ষুব্ধ ছিলেন দর্শকদের একটা বড় অংশ।

অবশেষে অপেক্ষার অবসান ঘটল, দর্শকদের ইচ্ছা পূরণ হলেও আশা মিটল না মনের। কারণ এদিন মিঠাইয়ের প্রোমো এলেও তা ছিল কম্বাইন্ড প্রোমো (Combined Promo)। তাই এই প্রোমোর সাথে জুড়ে দেওয়া হয়েছে পিলু, উমা, এবং গৌরী এলোর নতুন প্রোমো। যদিও এই প্রোমো তে পিলুর পুরনো প্রোমোই দেখানো হয়েছে। তাই ক্ষোভের মুখে নেটিজেনদের প্রশ্ন ৩০ সেকেন্ডের একটা গোটা প্রোমো না দিয়ে এমন কম্বাইন্ড প্রোমো দেওয়ার কি মানে?

সিডের অ্যাক্সিডেন্টের পর অনেকদিন হল সিরিয়ালে একঘেয়ে ট্রাক চলছে। রিকি রকস্টার সেজে তার একঘেয়ে লম্ফঝম্প দেখতে দেখতে ক্লান্ত হয়ে পড়েছিলেন দর্শক। তাই দর্শকদের রাগ ভাঙাতে শেষ পর্যন্ত মিঠাইরানিকে নিজের আসল পরিচয় দিয়েছে সিডি বয়। উচ্ছেবাবুকে বাঁচাতে গিয়ে রুদ্রকেও সত্যিটা বলেছে মিঠাই।

এরইমধ্যে জি বাংলার তরফে প্রকাশ্যে আনা হয়েছে তিরিশে তোলপাড় প্রোমো। সেখানে প্রথমেই দেখা যাচ্ছে গান গেয়ে শাস্তি পাবে পিলু, ঘুরতে গিয়ে উমার সামনে আসবে তার নকল বাবা, পিছনে দাঁড়িয়ে আলিয়া আর অভি, এরপরেই দেখা যায় অষ্টমঙ্গলায় গিয়ে গাড়ি দুর্ঘটনার মুখে পড়বে ইশান গৌরী। আর অবশেষে আসে মিঠাইয়ের বহু প্রতিক্ষীত প্রোমো।

ইতিমধ্যেই ভাইরাল (Viral) ওই প্রোমোতে দেখা যাচ্ছে প্রত্যাশা মতোই পিসেমশাই আর ওমির পর্দা ফাঁস করছে রিকি সেজে থাকা সিড এবং মিঠাই। এবার তোমাদের খেলা শেষ বলেই হাতকড়া নিয়ে হাজির হয় এপিপি রুদ্র। তবে সবকটা সিরিয়ালের প্রোমো একসাথে দেখানোয় খেপে গিয়েছে মিঠাই ভক্তরা। তাদের প্রশ্ন জি বাংলার কি এতই টাকার অভাব যে তারা গোটা একটা প্রোমো শুট করতে পারছে না!

Related Articles

Back to top button