বিনোদনসিরিয়াল

‘বেস্ট ফ্রেন্ড’ দিয়ে আদৃত কে অপমান করিয়েছেন সৌমিতৃষা! অভিযোগ ঘিরে দুভাগে বিভক্ত মিঠাই ভক্তরা

বাংলার সিরিয়াল প্রেমীদের কাছে মিঠাই (Mithai) সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। এই সিরিয়ালের নায়িকা মিঠাই এবং নায়ক সিদ্ধার্থ দুজনেই হলেন দর্শকদের নয়নের। জনপ্রিয়তার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় দিনে দিনে বেড়ে চলেছে সিরিয়ালের নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং নায়ক আদৃত রায়ের (Adrit Roy) নজরকাড়া ফ্যান ফলোয়িং। সিরিয়ালের দৌলতে আকাশ ছোঁয়া সাফল্যের সাথে সাথেই আদৃত, সৌমিতৃষা এখন গোটা বাংলার বংক্রাশ।

তাই পান চুন খসলেই এই দুই প্রিয় তারকার নামে কেউ কোনো বিরূপ মন্তব্য করলেই ক্ষোভে ফুঁসে ওঠেন ভক্তরা। প্রসঙ্গত কিছুদিন আগেই এই সিরিয়ালের সহ অভিনেত্রী অর্থাৎ দিদিয়া নন্দা চরিত্রের অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty)সাথে সিড অর্থাৎ আদৃত রায়ের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। প্রসঙ্গত চলতি বছরের ভালোবাসার মাসেই আদৃতের ব্রেক আপ হয়ে যায় তার দীর্ঘদিনের বান্ধবী সুপ্রিয়ার।

তবে শুরু থেকেই এই সমস্ত বিতর্ক প্রসঙ্গে মন্তব্য করা থেকে নিজেকে বিরত রেখে ছিলেন অভিনেতা। এরইমধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের সহ অভিনেত্রী কৌশাম্বীর সাথে একটি ছবিসহ ইঙ্গিতপূর্ণ পোস্ট করায়, তাদের নিয়ে ফের একবার নতুন জল্পনা তৈরি হয়েছে। এদিনের ফেসবুক পোস্টে আদৃত লিখেছিলেন “দুটো মানুষ যারা কারোর বিষয়ে নাক গলায়না, তবুও লোকের কাজ আমাদের নিয়ে বলা, আর আমাদের কাজ আমাদের মতো বিন্দাস চলা। বেস্টফ্রেন্ডের সাথে”।


প্রসঙ্গত অত্যন্ত স্পষ্ট ভাবে আদৃত কৌশাম্বীর সাথে তার সম্পর্ক সকলের কাছে পরিষ্কার করলেও নেটিজেনদের একাংশ তবুও দাবি জানাতে,থাকেন তারা বন্ধু নন মোটেই আসলে প্রেমিক প্রেমিকাই। এরইমধ্যে আদৃতের এই পোস্টে একটি ছোট্ট মন্তব্য করে বড়সড় বিতর্ক তৈরি করেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষার ‘বেস্ট ফ্রেন্ড’ তথা অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayok Chakraborty)।


এদিন আদৃতের পোস্টে সায়ক সুন্দর লিখে একটি হাসির ইমোজি দেন। ব্যাস এই কমেন্ট নিয়ে কার্যত তুলকালাম বেঁধে যায় সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি পুরোপুরি দুভাগে বিভক্ত হয়ে যায় মিঠাই ভক্তরা। যাদের মধ্যে একাংশের দাবি আদৃতের সাথে রেষারেষির কারণে অভিনেত্রী সৌমিতৃষা ইচ্ছা করেই নিজের বেস্ট ফ্রেন্ড কে দিয়ে অপমান করেছেন। অনেকে আবার সৌমিতৃষার পাশে দাঁড়িয়েছেন। যদিও এখনও পর্যন্ত দুই অভিনেতা অভিনেত্রীর তরফে কেউই এবিষয়ে মুখ খোলেননি।

Related Articles

Back to top button