বিনোদনসিরিয়াল

বেঙ্গল টপার থেকে একলাফে ৬ নম্বরে মিঠাই! দুর্দিনে ভক্তদের সংযত থাকার বার্তা দিলেন এক অনুরাগী

বাংলার অন্যতম সেরা ধারাবাহিক হল ‘মিঠাই’। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। বিগত প্রায় দেড় বছরের বেশি সময় ধরে দর্শকদের মনের মণিকোঠায় রয়েছে এই সিরিয়াল। মাঝে মধ্যে টিআরপি তালিকায় নম্বর কম হয় ঠিকই, কিন্তু দর্শকমহলে আজও ফিক হয়নি মিঠাই ম্যাজিক। তাই আজও দর্শকদের কাছে বাংলার এক নম্বর সিরিয়াল বলতে প্রথমেই আসে মিঠাইয়ের নাম।

তবে একসময় যে সিরিয়াল টানা ৫৬ সপ্তাহ ধরে বেঙ্গল টপারের শিরোপা পেয়েছে মাত্র  দুদিন আগেই  সাপ্তাহিক টিআরপি রেজাল্টে দেখা গিয়েছে বেঙ্গল টপার তো দূরের কথা সেরা পাঁচেও ঠাঁই হয়নি মিঠাইয়ের। ৬.৭ টিআরপি স্কোর নিয়ে একলাখে ছিটকে গিয়েছে ছ নম্বরে। তবে এই সিরিয়ালের ট্রাক লাইনেই আছে ‘সুখে-দুখে মিষ্টিমুখে মিঠাই’। তাই যতই বাধা বিপত্তি আসুক না কেন গোপালের আশীর্বাদে মনোহারায় মুখের হাসি মলিন হয় না কারও।

Mithai Serial

তবে হঠাৎ করে সিরিয়ালের টিআরপি কমে যাওয়ার পেছনে রয়েছে বেশ কয়েকটি কারণ। এমনটাই মনে করেন সিরিয়ালের একনিষ্ঠ ভক্তরা। তাদের মতে হঠাৎ করে সিরিয়ালের টিআরপি কমে যাওয়ার অন্যতম কারণ হলো বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে সিরিয়ালের নতুন কোনো প্রোমো  দেখাচ্ছে না চ্যানেল কর্তৃপক্ষ। এছাড়া মাঝেমধ্যেই সিরিয়ালের পার্শ্ব-চরিত্রদের  গায়েব করে দেওয়া হচ্ছে সিরিয়াল থেকে। এছাড়াও সিরিয়ালের একঘেয়ে ট্র্যাক তো রয়েইছে।

তবে নতুন কোন বিষয়বস্তুই এখন দেখতে পাওয়া যাচ্ছে না এই সিরিয়ালে। আবার অনেকে দাবি করেছেন এই সিরিয়ালের ভিলেন প্রমিলা লাহাকে দর্শকদের একেবারেই পছন্দ হচ্ছে না। আবার এই দুর্দিনেও  মিঠাই সিরিয়ালের পাশেই দাঁড়িয়েছে তাদের একনিষ্ঠ ভক্তরা।এমনই এক মিঠাই ভক্তের কথায় সিরিয়ালের টিআরপি কমার জন্য প্রোমোই একমাত্র কারণ হতে পারে না।

কারণ এর আগেও বহুবার কোনো প্রোমো ছাড়াই টপার হয়ে দেখিয়েছে মিঠাই। তার মতে ধারাবাহিকের টিআরপি কমার যদি কোন কারণ থেকে থাকে তাহলে তা হলো সিরিয়ালের ভালো ট্রাক। বহুদিন হয়ে গিয়েছে একঘেয়ে ট্র্যাক দেখানো হচ্ছে সিরিয়ালে। তাই মিঠাই ফ্যানদের উদ্দেশ্যে তিনি আরেকজন মিঠাই ভক্ত বার্তা দিয়েছেন সংবেদনশীল হওয়ার জন্য। তার কথায় বিগত তিন সপ্তাহ ধরে যে ট্র্যাক চলছে তাতে এমনই টিআরপি পাওয়ার কথা। প্রোমো দিলেও স্কোর  খুব একটা বাড়তো না।

তাছাড়া বিগত প্রায় দু বছর ধরে এই সিরিয়াল টানা ৬৫০ এপিসোড দেখিয়ে ফেলেছে। তাই  এতদিনে মিঠাই দর্শকদের অনেক কিছু দিয়েছে। তালিকায় রয়েছে বেঙ্গল টপার থেকে শুরু করে একাধিক অ্যাওয়ার্ড। আজ পর্যন্ত এই সিরিয়াল বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম সফল একটি সিরিয়াল। তাছাড়া সব সিরিয়াল আপডাউন থাকে কেউ সারা জীবন টপ করে না। তাই সেই মিঠাই ভক্তের দাবি ‘এরই মধ্যে গত এক বছরে অনেক সিরিয়াল ঘাড় ধাক্কা খেয়েছে,স্লট চেঞ্জ হয়েছে আবার কোন কোন সিরিয়াল শেষও হয়ে গিয়েছে। কিন্তু তারপরও মিঠাই এখনো টপ সিক্সে রয়েছে, এটা কি যথেষ্ট নয়’!

Related Articles

Back to top button