বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শেষমেশ সিদ্ধার্থকে ফোঁটা দেবে ট্যাস বুড়ি! ভাইফোঁটায় মিঠাইয়ের বুদ্ধিতে জব্দ তোর্সা

মিঠাই (Mithai) এখন প্রতিটা বাঙালির ঘরে ঘরে পৌঁছে গিয়েছে। সন্ধ্যে নামলেই বাড়িতে বাড়িতে শুরু হয়ে যায় মিঠাই সিরিয়েল। আর মিঠাই পরিবারে প্রায় প্রতিদিনই কিছু নতুন চমক থাকছে। ইতিমধ্যেই সোমকে বিয়ে করে মোদক পরিবারে হাজির হয়েছে তোর্সা। আর এবার পুজোর শেষে মিঠাই পরিবারে হতে চলেছে ভাইফোঁটার সেলিব্রেশন। আর সেখানেই মিঠাইয়ের বুদ্ধিতে জব্দ ট্যাস বুড়ি।

সিড এমনিতেই একপ্রকার ভয় পেয়ে আছে মিঠাইকে নিয়ে। কখন বাড়িতে একটা মার্ডার হল বলে, তাই সবসময় মিঠাইকে চোখে চোখে রাখছে। কিন্তু মিঠাইকে কি আর আটকে রাখা যায়। ইতিমধ্যেই বাসর রাতে একপাঠ ভয় দেখিয়েছে ছেড়েছে মিঠাই। এবার আবারো তোর্সাকে হার্ট অ্যাট্যাক দিয়ে ফেলেছিল মিঠাই।

ভাইফোঁটায় মিঠাই বাড়ির সকলের সামনে বলে উঠেছে, ‘দিদি বলছি দেওরদের ভাইফোঁটা দেওয়া যায়  গো?’ মিঠাইয়ের মুখে এই কথা শুনেই জল খেতে গিয়ে বিষম খেয়েছে তোর্সা। সুতরাং বুঝতে বাকি নেই তোর্সার সিডকে ফোঁটা দেবার কথা বলছে মিঠাই। আর সেই কথা শুনেই রীতিমত হার্ট অ্যাট্যাকের জোগাড় হয়েছিল ট্যাসবুড়ির। আর বাকিরা এই কথা শুনে রীতিমত হেসে গড়াগড়ি খেয়েছে।

সম্প্রতি এমনই একটা ভিডিও শেয়ার করা হয়েছে চ্যানেলের অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে। যেটা মুহূর্তের মধ্যেই নেটপাড়ায় ছড়িয়ে পরে বেশ ভাইরাল হয়ে পড়েছে। যা দেখে দর্শকরাও হেসেই অজ্ঞান হয়েছেন। অনেকেই মিঠাইয়ের বুদ্ধির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ভিডিও দেখেই।

প্রসঙ্গত, মিঠাইকে বিয়ের পর থেকেই ধীরে ধীরে বদলেছে সিদ্ধার্থ। একসময় যে সিদ্ধার্থ ভাইফোঁটায় অফিসে থাকত সে আজ বাড়িতে। এই প্রথমবার বোনেদের থেকে ফোঁটা নেবে সে। মঙ্গলবারের পর্বেই ভাইফোঁটার মুহূর্ত দেখানো হয়ে গিয়েছে। তবে ভাইফোঁটার পর মিঠাইয়ের এই দুস্টুমি এই দুস্টুমি কিন্তু আজ আর দেখানো হয়নি। সুতরাং কাল দর্শকদের জন্য থাকছেই এই দুইরডান্ট দৃশ্যটা।

Related Articles

Back to top button