গসিপবিনোদনসিরিয়াল

মিঠাইয়কে টেক্কা দিতে আসছে ধূলোকণা! আদৌ কম্পিটিশন বলে মনেই করি না, বললেন অভিনেত্রী মানালি

বিগত দু’মাস ধরে একেবারে জনপ্রিয়তার শিখরে রয়েছে জি বাংলার ( Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) ক্রমশ জমে উঠছে সিরিয়ালের নায়ক সিড এবং নায়িকা মিঠাইয়ের মিষ্টি প্রেমের গল্প। যা একবার দেখতে বসলে টিভির পর্দা থেকে এক মুহূর্তের জন্যও চোখ সরাতে পারেন না দর্শককরা। মিঠাই ম্যাজিকে এভাবেই প্রতিনিয়ত সম্মোহিত হয়ে পড়েছে গোটা বাংলা। কিন্তু মিঠাইয়ের একচেটিয়া রাজত্বে ভাটা পড়েছে স্টার জলসার (Star Jalsha) একাধিক সিরিয়ালে। তাই মিঠাইকে টক্কর দিতে এবার রাত ৮টার স্লটে নিয়ে আসা হচ্ছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘ধুলোকণা’ (Dhulokona)।

স্টার জলসার হৃত গৌরব ( পুরোনো টিআরপি) ফিরিয়ে আনতে মিঠাইয়ের ক্রমাগত পাল্লা দিয়ে চলেছে এই চ্যানেলের টপ শো খড়কুটো।কিন্তু কোনো কিছুতেই প্রথম স্থান থেকে সরানো যাচ্ছে না মোদক পরিবারের মিঠাইকে।তাই এবার এই কাজের দায়ীত্ব দেওয়া হচ্ছে লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ‘ম্যাজিক মোমেন্টস’-এর নতুন ফ্যামিলি ড্রামা ‘ধূলোকণা’। নকশিকাঁথার শবনম চরিত্রে অভিনয় করার পর ধূলোকণার হাত ধরেই ফের একবার টিভির পর্দায়  কাম কামব্যাক করছেন মানালি দে (Manali Dey)।

Dhulokona ধূলোকনা

এই সিরিয়ালে মানালির বিপরীতে দেখা যাবে ইন্দ্রাশিষ রায়কে। লকডাউনের আগে থেকেই  দেখা যাচ্ছে এই সিরিয়ালের প্রমো। যেখানে  এক হাসিখুশি  যৌথ বাঙালি পরিবারের ম্যানেজার ফুলঝুরির চরিত্রে দেখা যাচ্ছে মানালি দে (Manali Dey) কে। আর ওই বাড়িতে ড্রাইভারের চাকরি করতে আসা লালনের ভূমিকায় দেখা যাচ্ছে ইন্দ্রাশীষ রায়কে (Indrashish Roy) । কিন্তু শুরুতেই দেখা যাচ্ছে একে অপরের সাথে তুমুল ঝগড়ায় মেতে উঠেছেন এই সিরিয়ালের নায়ক নায়িকা। আসলে সব প্রেমের গল্পের শুরু টা তো আর প্রেম দিয়ে হয় না। ঝগড়া থেকেই একসময় তা ভালোবাসায় পরিণত হয়। এখন দেখার ধূলোকণার এই ফ্রেশ জুটি কোনোভাবেই মিঠাই সিডের কেমিস্ট্রি কে ছাপিয়ে যেতে পারে কিনা!

Manali Dey Dhulokona

তবে বিষয়টিকে কম্পিটিশন হিসাবে নিতে নারাজ ধূলোকণা সিরিয়ালের নায়িকা ফুলঝুরি  ওরফে মানালি। তাঁর কথায়  ‘দেখুন,দায়িত্ব তো রয়েছে। আমি যখনই কোনও কাজ করি আমার মনে হয় আমাকে সেরাটা দিতে হবে। এখানে একটা ভরসা আছে, ভরসার নাম লীনা গঙ্গোপাধ্যায়। এই হাউজের সঙ্গে আমার দ্বিতীয় কাজ ধুলোকণা। আমি এটা জানি, ওঁনার চিত্রনাট্যে এতোকিছুই থাকে যে একজন অভিনেতার কাজ সহজ হয়ে যায় একটা চরিত্র ফুটিয়ে তোলবার জন্য, কম্পিটিশন হিসাবে আমি কোনওকিছুই নিচ্ছি না।শুধু একটাই কথা বলব, এমন একটা গল্প, এমন একটা চরিত্র যেটা দর্শক অনেকদিন মনে রাখবে। লোকের ভালোবাসায় শো’টা অনেকদূর এগিয়ে যাবে, আমরা আমাদের টেলিকাস্ট শুরুর অপেক্ষা করছি। আমার মনে হয় সম্প্রচার শুরু হলেই আমরা রেজাল্ট পাব।’

উল্লেখ্য আগামী ১৯শে জুলাই মিঠাইয়ের স্লট অর্থাৎ রাত ৮ টা থেকেই সম্প্রচার শুরু হবে ‘ধুলোকণা’র । আর মজার বিষয় হলো ওই দিন মিঠাই সিরিয়ালে টেলিকাস্ট হতে চলেছে মিঠাই সিদ্ধার্থের ফুলশয্যা পর্ব। আজই সামনে এসেছে যার নতুন প্রমো। এখন দেখার দর্শকের মন মিঠাই সিদ্ধার্থের কেমিস্ট্রির দিকেই থাকে নাকি নজর ঘুরবে স্টার জলসার নতুন সিরিয়াল ধূলোকণার দিকে।

Related Articles

Back to top button