গসিপবিনোদনসিরিয়াল

সিদ্ধার্থকে ছেড়ে সোমদার সাথে নাচে মেতেছে মিঠাই! রোমান্টিক রিল ভিডিওয় চটেছে নেটিজেনরা

সিরিয়ালপ্রেমী অথচ মিঠাই দেখেন না এমন দর্শক বোধহয় আঁতস কাঁচ নিয়ে খুঁজতে বের হলেও পাওয়া মুশকিল হবে। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল মিঠাই (Mithai) দিনের পর দিন পৌঁছে যাচ্ছে জনপ্রিয়তার শিখরে। টিভির পর্দায় সিড-মিঠাইয়ের সম্পর্কের রসায়ন দর্শকদের সবসময়েরই পছন্দ। আর তার জেরেই গত কয়েক মাসে মিঠাই TRP তালিকায় প্রথম স্থান ধরে রেখেছে।

সিরিয়ালের মিঠাই সিদ্ধার্থ জুটি ব্যাপক জনপ্রিয় দর্শকদের কাছে। তবে সিরিয়ালে সিদ্ধার্থের সাথে জুটি বাঁধলেও বাস্তবে কিন্তু উল্টোটাই হচ্ছে। কেন? কারণ মিঠাই অভিনেত্রী সৌমিতৃষাকে সিরিয়ালের শত্রু সোম অভিনেতা রুদ্র সরকারের সাথে মাঝে মধ্যেই রিল ভিডিও তৈরী করতে দেখা যাচ্ছে। এখানেই হয়েছে মুশকিল।

সিদ্ধার্থকে ছেড়ে সোমের সাথে রোমান্টিক ডান্স দেখে ক্ষোভ জমেছে দর্শকদের মনে। কারণ যে জুটি পছন্দ  তাদেরকেই দেখতে চান দর্শকেরা। এদিকে নেটিজেনরা ইতিমধ্যেই বহুবার মিঠাই অভিনেত্রীকে কমেন্টে বলছে যে তারা সিদ্ধার্থের সাথে রিল ভিডিও দেখতে চায়। অথচ সে কথায় গুরুত্ব দিচ্ছেন না।

এই কারণেই নেটিজেনদের ক্ষোভের একপ্রকার বহিঃপ্রকাশ হয়েছে বলা যেতে পারে। রিল ভিডিওর কমেন্ট বক্স দেখলেই বোঝা যায় যে সোমকে নয় বরং উচ্ছেবাবুকে দেখতে চাইছে সকলে। কারোর মতে, ‘তুমি খালি সোমদার সাথে রিল কর কেন! উচ্ছেবাবুয়ের সাথেও তো করতে পারো’। তো আবার কেউ লিখেছেন, ‘উচ্ছেবাবুর সাথে করো না গো। সোমদার সাথে ভালো লাগে কিন্তু হিংসে হয়’।

Mithai Som Reel Video Comments

প্রসঙ্গত, বর্তমানে সিরিয়ালে দাদাইকে ঘরে ফেরানোর জন্য সকলে হাজির হয়েছে আশ্রমে। বাড়ির সকলকে দেখে মৌন ব্রত নিয়েছেন দাদাই। এদিকে উচ্চাবাবু দাদাইয়ের জন্য বিয়ে মেনে নিতে রাজি। ইতিমধ্যেই নতুন প্রোমো রিলিজ হয়েছে যেখানে দেখা যাচ্ছে, মিঠাইকে প্রপোজ করছে উচ্ছেবাবু। দর্শকেরা সেই প্রপোজের দৃশ্য দেখবে বলেই অপেক্ষায় রয়েছে রীতিমত।

Related Articles

Back to top button