বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

উচ্ছেবাবুকে ছাড়াই বিজয়া বৈঠক! ‘পরম সুন্দরী’ গানে মিঠাইকে নাচতে দেখে রাগ প্রকাশ দর্শকদের

মিঠাই (mithai) আর উচ্ছেবাবু বাঙালি দর্শকদের কাছে এই জুটি এখন সবচাইতে প্রিয়। সপ্তাহে সাত দিন নিয়ম করে টিভির সামনে হাজির হয়ে পরেন দর্শকেরা মিঠাই সিরিয়ালের জন্য। মিঠাইকে নিজের বৌ হিসাবে মেনে নিয়ে ধীরে ধীরে অনেকটাই পাল্টেছে উচ্ছেবাবু। সম্প্রতি জি বাংলার বিজয়া বৈঠকে (bijaya boithok) দেখা মিলল মিঠাই অভিনেত্রী সৌমিতৃষার (Soumitrisha Kundu)।

বাঙালির শ্রেষ্ঠপুজো দুর্গাপুজো শেষ হতেই চ্যানেলের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে একটি বিজয়া সম্মেলনির। যার নাম দেওয়া হয়েছে ‘বিজয়া বৈঠক’। যেখানে জি বাংলার জনপ্রিয় সিরিয়ালের অভিনেতা অভিনেত্রী থেকেই শুরু করে আরও অনেকে রয়েছেন। দর্শকদের প্রিয় মিঠাই অভিনেত্রীও সেখানে হাজির হয়েছে। অবশ্য শুধু হাজির হয়নি সাথে দুর্দান্ত নেচেও দেখিয়েছে।

সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকে বিজয়া বৈঠকের একটি টুকরো মুহূর্তের ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা দুর্দান্ত নাচতে দেখা যাচ্ছে মিঠাইরানীকে। শাড়ি আর গয়নার সাথে অপরূপ সুন্দরী মিঠিয়ের পরম সুন্দরী গানে নাচের ভিডিও ইতিমধ্যেই নজর কাড়তে শুরু করেছে সকলের। ভাইরালও হয়ে গিয়েছে ভিডিওটি। কয়েক ঘন্টার মধ্যেই প্রায় ত্রিশ হাজারের কাছাকাছি পৌঁছেছে দর্শকের সংখ্যা।

প্রসঙ্গত, বিজয়া বৈঠকে মিঠাই উপস্থিত হলেও আসেনি উচ্ছেবাবু অভিনেতা আদৃত রায়। এই নিয়ে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন একাধিক দর্শকেরা। সিরিয়ালের অনেক কান্ড করে তবে মিঠাইকে মেনে নিয়েছে উচ্ছেবাবু। রীতিমত মাঝে মধ্যেই দেখা যাচ্ছে মিষ্টি প্রেমের মুহূর্ত, কিন্তু সিরিয়ালের বাইরে রিল ভিডিও হোক বা ছবি কোথাও দেখা নেই উচ্চাবাবুর।

এই নিয়ে বহুদিন ধরেই দর্শকদের মনে ক্ষোভ বাড়ছে। মিঠাই মাঝেমধ্যেই রিল ভিডিও বানায় ঠিকই তবে সেখানে উচ্ছেবাবু নয় বরং একপ্রকার শত্রু সোমকে দেখা গেছে বারেবারে। তাই দর্শকদের দীর্ঘদিনের দাবি উচ্চাবাবুর সাথে মিঠাইকে দেখতে চাই। তবে এখন পর্যন্ত দর্শকদের সেই মনের আশা পূরণ করেনি মিঠাইরানী। এবার সেই ক্ষোভের বহিঃপ্রকাশই দেখা গেল ভাইরাল ভিডিওর কমেন্ট বক্সে।

Related Articles

Back to top button