খবরবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

প্রথমবার স্টেজে উঠে কেঁদে ফেলল মিঠাই, লাইভ শোতে মিঠাইয়ের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল

বাংলার সেরা সিরিয়াল কোনটা জিজ্ঞাসা করলে সবার আগে যে উত্তরটা আসবে সেটা হল মিঠাই (Mithai)। আর সিরিয়ালে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। দুর্দান্ত অভিনয়ের জেরে অনেক আগেই দর্শকদের মন জয়ে করে নিয়েছে মিঠাই। আর তার জনপ্রিয়তা বাকি সকলকেই ছাপিয়ে গিয়েছে কয়েক মাসের মধ্যেই। কিন্তু সম্প্রতি লাইভ পারফর্মেন্সের মাঝে কেঁদে ফেলল মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা।

শীতের মরশুমে পিকনিক থেকে শুরু করে পাড়ায় পাড়ায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এমনই এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মিঠাই অভিনেত্রী। অভিনেত্রীকে দেখতে মঞ্চের সামনে ভিড় জমিয়েছিল প্রচুর জনতা। কিন্তু উপস্থিত জনতার ওপর বেশ কিছু অভিযোগ রয়েছে মিঠাইয়ের। মিঠাই গান করলেও তাঁর গানে কেউ নাচেনি। কিন্তু অভিযোগ জানাবে কাকে? দাদাই তো আর স্টেজে নেই।

শেষমেশ অনুষ্ঠানের সঞ্চালকের কাছে গিয়েই নালিশ জানিয়েছে মিঠাই অভিনেত্রী। মজা করে অভিনেত্রী জানিয়েছেন, মিঠাইয়ের গান কেউ নাচেনি, এমন করলে কি করে চলবে! তাই পোটেস করল মিঠাই। অবশ্য এরপর আবার দর্শকদের বিনোদনের পর্বে ফিরেছেন সৌমিতৃষা। অনেকেই চোখের সামনে মিঠাইকে ডায়ালগ বলতে দেখানোর অনুরোধ করেছিলেন। সেই অনুরোধ পূরণ করেন অভিনেত্রী।

মিঠাইয়ের একেবারে শুরুতে মুন্নিতে চড়ে মিষ্টির কম্পিটিশনে যেতে গিয়ে উচ্ছেবাবুর গাড়িতে ধাক্কা খেয়ে সব মনোহরা পরে গিয়েছিল। এরপর সরি না বলে ২০০০ টাকার নোট ধরিয়ে দিয়ে চলে যা সে। সেই নিয়ে দাদুর কাছে নালিশ করতে যায় মিঠাই। সেই গোটা পর্বের ডায়লগ খুব সুন্দর করে দর্শকদের সামনে তুলে ধরেছে সৌমিতৃষা।

এরপর মিঠাইয়ের সাথে উচ্চাবাবুর বিয়ের পর ডিভোর্স নিয়েও বলতে থাকে অভিনেত্রী। আর উচ্ছেবাবুর সাথে ডিভোর্সের কথা বলতে গিয়েই চোখে জল চলে আসে মিঠাই অভিনেত্রীর। ঠিক যেমন পর্দায় হয় তেমনি উচ্ছেবাবুর নকল করে দেখিয়েছেন সকলকে। এভাবেই জমে যায় সৌমিতৃষার প্রথম লাইভ পারফর্মেন্স। মঞ্চে অভিনেত্রী জানান, দেখতে দেখতে শুটিংয়ের ফ্লোরটা আর কাজের জায়গা নয় বরং পরিবার হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button