বিনোদনভিডিওসিরিয়াল

সিরিয়ালের পর্দায় সতীন হলেও বাস্তবে বেস্টি, মিঠাই তোর্সার নাচের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

মিঠাই (mithai) সিরিয়ালের জনপ্রিয়তা সম্পর্কে আলাদা করে কিছু না বলাই ভালো। বাংলার সমস্ত সিরিয়ালের জনপ্রিয়তা টপকে একেবারে শিখরে পৌঁছে গিয়েছে মিঠাই। সিরিয়ালে মিঠাই চরিত্রে রয়েছে সকলের প্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (soumitrisha kundu)। আর উচ্চাবাবু অর্থাৎ সিদ্ধার্থের চরিত্রে রয়েছে আদৃত রায় (adrit roy)। তবে সিরিয়ালে এক প্রেমিকা রয়েছে সিদ্ধার্থের তাঁর নাম তোর্সা। তোর্সা চৈত্রে অভিনয় করছেন তন্বী লাহা রায় (tonni laha roy)।

সিরিয়ালের কাহিনী অনুযায়ী মিঠাই-সিদ্ধার্থের সম্পর্কের সবচাইতে বড় কাঁটা হল তোর্সা। কারণ সিদ্ধার্থকে ভালোবাসে সে। আর মিঠাই হল তোর্সার দুচোখের বিষ। সিদ্ধার্থ-মিঠাইকে একসাথে কিছুতেই মেনে নিতে পারবে না সে। তাই জন্য দুজনের ডিভোর্সের জন্য উঠে পড়ে লেগেছে সে। এমনকি তোর্সার মা রেবতী দেবীই মিঠাই-সিদ্ধার্থের ডিভোর্সের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছে।

মিঠাই Mithai Actress Soumitrish Kundu

ইতিমধ্যেই কোর্টে পৌঁছেছে ডিভোর্সের মামলা। মিঠাই নাকি জোরজবস্তি বিয়ে করতে বাধ্য করেছিল সিদ্ধার্থকে। যেটা একেবারেই মিথ্যে কারণ আসল ঘটনাটা একেবারেই উল্টো। দাদুর কথা ভেবে মিঠাইকে নিজেই বিয়ের করেছিল সিদ্ধার্থ। আদৌ কি দুজনের ডিভোর্স হবে এই নিয়েই সিরিয়ালে চলছে টান টান উত্তেজনার পর্ব। তবে সিরিয়ালের তোর্সাকে মিঠাইয়ের সতীন হিসাবে দেখা গেলেও বাস্তবে কিন্তু দুজনেই বেশ ভালো বন্ধু।

Mithai Sidharth Divorce case in court মিঠাই সিদ্ধার্থ ডিভোর্স

মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা থেকে তোর্সা অভিনেত্রী তন্বী দুজনেই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। মাঝে মধ্যেই রিল ভিডিও থেকে শুরু করে ছবি শেয়ার করেন দুজনে। আর ভিডিওটি কখনো সখনো একত্রে দেখা যায় দুজনকে। সম্প্রতি জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে মিঠাই ও তোর্সার একসাথে একটি নাচের ভিডিও শেয়ার করা হয়েছে।

যেখানে তন্বী ও সৌমিতৃষাকে একত্রে নাচতে দেখা যাচ্ছে। অবশ্য তোর্সা অভিনেত্রী  নিজের প্রোফাইলেও শেয়ার  করেছেন এই ভিডিওটি। শেয়ার করে ক্যাপশনে তন্বী লিখেছেন, ‘যখন তোমার বন্ধু পজেসিভ’। অর্থাৎ টিভির পর্দায় একেঅপরের শত্রু হলেও বাস্তবে কিন্তু ভালো বন্ধু দুজনেই সেই ছবিই ধরা দিয়েছে ভিডিওর মধ্যে দিয়ে। নাচের এই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই হাজারো ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

Related Articles

Back to top button