বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শ্যুটিং এর ব্যস্ততার মাঝেও ভক্তিভরে বাবা লোকনাথের পুজো সারলেন মিঠাই! ভিডিও ভাইরাল

‘সুখে দুঃখে মিষ্টি মুখে মিঠাই’, বাংলার সিরিয়াল প্রেমী বাঙালি দর্শকদের মুখে মুখে ঘুরছে এখন এই একটাই নাম। সিরিয়ালের পোকা দর্শকদের কাছে এই সিরিয়ালের চরিত্ররা হয়ে উঠেছেন একেবারে ঘরের মানুষ। এই কারণেই টিভির পর্দায় সকলের প্রিয় মিঠাইরানিকে (Mithai) না দেখা পর্যন্ত গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের।

তাই রোজ ঘড়ির কাঁটায় রাত ৮ টার বাজতেই সবাই ঘরের কাজ সেরে বসে পড়েন মিঠাই দেখতে। প্রসঙ্গত সিরিয়ালের আকাশছোঁয়া সাফল্যের কারণেই এই সিরিয়ালের বিভিন্ন চরিত্ররাও দর্শকমহলে বিপুল জনপ্রিয়। বিশেষ করে সিরিয়ালের নায়িকা মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) তো এই মুহুর্তে দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন।

এমনিতে তার ‘জয় গোপাল’ সংলাপ এই মুহুর্তে প্রায় সব বাঙালিরই মুখে মুখে ফেরে। কিন্তু বাস্তবের মিঠাই রাণী কিন্তু বাবা লোকনাথেরও খুব ভক্ত। গত শুক্রবারেই ছিল বাবা লোকনাথের তিরোধান দিবস৷ বাংলা জুড়ে ঘরে ঘরে ঠাকুরের আরাধনায় মেতেছিলেন সকলে। আর ৫ টা সাধারণ মানুষের মতো সৌমিতৃষাও নিজের ব্যস্ত রুটিনের মাঝ থেকে একটু সময় বের করে নিষ্ঠা ভরে পুজো দিলেন বাবা লোকনাথের৷ ভোগ দিয়ে চাইলেন আশীর্বাদ।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও নিজেই শেয়ার করেছেন সৌমিতৃষা। সৌমিতৃষাকে দেখা গিয়েছে, একটি গোলাপি রঙের মানানসই পোশাক পরে বাবা লোকনাথের আরাধনা করছেন। ধূপ দেখিয়ে পুজো করতে দেখা গিয়েছে তাকে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বাড়ির পুজো সেরে আরেক বাড়ির পুজো’। ভিডিওতে দেখা যাচ্ছে ঠাকুরের আসলে প্রতিষ্ঠিত লোকনাথ বাবার পাশে রয়েছেন গোপালও। একসাথেই ভক্তি ভরে পুজো সেরেছেন সকলের প্রিয় মিঠাই।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

Back to top button