বাথটবে মিঠাই সিরিয়ালের তোর্সাকে দেখে কালবৈশাখী ঝড় নেটিজেনদের মনে


বাঙালিদের প্রিয় সিরিয়ালের (Serial) মধ্যে অপেক্ষাকৃত নতুন সংযোজন মিঠাই (Mithai)। তবে নতুন হলেও অল্প কিছুদিনের মধ্যেই বাঙালিদের হৃদয় জয় করে নিতে পেরেছে মিঠাই। মিঠাই যে সত্যি বাঙালিদের মনে ধরেছে সেটার প্রমাণ অবশ্য প্রতিসপ্তাহের টিআরপি (TRP) তালিকা দেখলেই বোঝা যায়। একেবারে শুরু থেকেই প্রথম পাঁচে জায়গা করে নিয়েছিল মিঠাই। বিগত দুই সপ্তাহ ধরে একেবারে প্রথম স্থান ধরে রেখেছে টিআরপি তালিকায়।

সিরিয়ালে গম্ভীর স্বভাবের সিদ্ধার্থের সাথে বিয়ে হয়েছে প্রাণবন্ত মিষ্টি একটা মেয়ে মিঠাইয়ের। গোটা বাড়িকে যেন মাতিয়ে রাখছে মিঠাই। বাড়ির সকলেরই মিঠাই বেশ প্রিয় বিশেষত দাদুর। কিন্তু সম্প্রতি সিরিয়ালের দাদুর কথাই ডিভোর্স পেপারে সাইন করেছে মিঠাই ও সিদ্ধার্থ দুজনেই। যদিও সত্যি মিঠাইয়ের ডিভোর্স হল নাকি এটা দাদুর কোনো কারসাজি তা নিয়ে কিন্তু বেশ দোটানায় রয়েছে দর্শকেরা।

Tonni Laha Roy

মিঠাই সিরিয়ালের সিদ্ধার্থ অর্থাৎ সিড মিঠাইকে বিয়ে করলেও তার একটি গার্লফ্রেন্ড রয়েছে। তার নাম তোর্সা। আর এই তোর্সার চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী তন্নী লাহা রায় (Tonni Laha Roy)। সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। তাই বর্তমানে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি সাথে ডাক্তারের পরামর্শ মত চিকিৎসা চলছে। বাড়িতে থাকাকালীন নিজের একাধিক ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

Tonni Laha Roy

সম্প্রতি একটি চরম হট লুকের ছবি শেয়ার করেছেন তন্নী। ছবিতে ব্ল্যাক নেট ড্রেস পরে বাথটবে বসে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। শুধু তাই নয়, সাথে রয়েছে দুর্দান্ত মেকআপ লুকসের সাথে আবেদনশীল চোখের চাহনি। এমন ছবি যে ভক্তদের মনে কালবৈশাখীর ঝড় তুলেছে তা আর বলতে অপেক্ষা রাখে না। ছবিটি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।