বিনোদনভিডিওসিরিয়াল

‘মিঠি কে’ থেকে ‘গল্পের গরু গাছে ওঠে’! নিন্দুকদের প্রশ্নে মিষ্টি মুখে ঝামা ঘষে দিল মিঠাই 

বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। এই সিরিয়ালের অর্থাৎ মনোহরের প্রত্যেক সদস্যদেরই ভীষণ ভালোবাসেন দর্শক। সোমবার অর্থাৎ ১৪ নভেম্বর থেকেই প্রথম টিভির পর্দায় রাত আটটার বদলে সন্ধে ছটা থেকে সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক।

তবে সিরিয়ালের নায়িকা মিঠাই রানীর মৃত্যুর সাথে সাথে এক ঝটকায় বদলে গিয়েছে সিরিয়ালের গল্প, এসেছে নতুন মোড়। সময়ের নিয়ম মেনে কোন কিছু আর থেমে নেই ঠিকই তবে মনোহরাও নেই আর আগের মত।সেইসাথে মিঠাইরানির মৃত্যুর সাথে সাথে তৈরী হয়েছে বেশ কয়েকটি রহস্য।এমন কিছু প্রশ্ন তৈরী হয়েছে যার উত্তর রয়েছে অজানা।

ইতিমধ্যেই গতকালের পর্ব যারা দেখেছেন তারা সকলেই জানেন মিঠাইরানির উচ্ছেবাবু তার খুনিদের শাস্তি দিতে ট্রেনিং নিয়ে ইতিমধ্যেই যোগ দিয়েছে পুলিশে। যা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক ট্রোলিং। দু বছরে সিদ্ধার্থের (Sidhartha) চারবার পেশা বদলানো দেখে দর্শকদের একাংশ বলছে মিঠাইতে এখন গল্পের গরু গাছে উঠছে।

Netizens trolled Sidhartha's police officer track

ইতিমধ্যেই দর্শক দেখেছেন সিরিয়ালে মিঠাইয়ের মৃত্যুর পর একদিকে যখন তার মৃত্যুবার্ষিকী পালন করা হচ্ছে অন্যদিকে তখনই সিরিয়ালে এন্ট্রি হয়েছে একেবারে মিঠাইয়ের মতন দেখতে মিঠি (Mithi)-র। তাকে দেখে দর্শকদের মনে তৈরি হয়েছে একাধিক প্রশ্ন। সকলেই জানতে চাইছেন  মিঠিই কি আসলে মিঠাই? আবার অনেকের প্রশ্ন  দুর্ঘটনার পর কি স্মৃতিশক্তি হারিয়ে বেঁচে রয়েছে মিঠাই।

সম্প্রতি এই নিয়েই ইউটিউব চ্যানেল টেলিটক এর সাথে আড্ডায় বসে ছিলেন পর্দার মিঠাই এবং তার ঠাম্মি। এদিন এখানেই নিন্দুকদের সমস্ত সমালোচনার মিষ্টিমুখে জবাব দিয়েছেন অভিনেত্রী। মিঠিই আসলে মিঠাই কিনা সেই রহস্য বজায় রেখেই এদিন অভিনেত্রী বললেন ‘হতেই পারে মিঠাই বেঁচে  রয়েছে আর এই মিঠি আসলে আলাদা একটা মেয়ে। এমন অনেক কিছুই হতে পারে তার জন্য দেখতে হবে মিঠাই’।

এছাড়া গল্পের গরু গাছে ওঠা প্রসঙ্গে হাসিমুখেই অভিনেত্রীর জবাব ‘দর্শকরা এমনই কিছু হয়তো দেখতে চেয়েছিলেন। যার জন্য যখন আমরা হাসি আড্ডার নিয়ে থাকতাম তখন তা পছন্দ হয়নি তাদের। তাই  এখন সিরিয়ালে এসেছে নতুন এডভেঞ্চার’। সেই সাথে পর্দার ঠাম্মির ছোট্ট সংযোজন ‘আসলে সিরিয়ালের গল্প তো জীবন থেকেই আসে। তাই এক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়’।

Related Articles

Back to top button