Uncategorizedবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

লাখে এক মিঠাইরানি! পুজোর আগেই লাখ টাকারও বেশি দামি উপহারে ঝুলি ভরল অভিনেত্রীর 

বাংলা জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)।বাংলার নাম্বার ১ সিরিয়াল হওয়ার সুবাদে বেঙ্গল টপার হওয়ার শিরোপা পেয়েছে বহুবার। এই সিরিয়ালের হাত ধরে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)হয়ে উঠেছেন সকলের নয়নের মনি। টানা দেড় বছরেরও বেশী সময় ধরে দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছেন অভিনেত্রী। সেদিক দিয়ে দেখতে গেলে অল্প বয়সেই নজরকাড়া সাফল্য পেয়েছেন অভিনেত্রী।

যা দেখে প্রশংসার পঞ্চমুখ তার সকল অনুরাগীরাই অভিনেত্রী সৌমিতৃষাকে নিয়ে এমনিতেই ভক্তদের পাগলামি শেষ নেই। তাকে নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতা ভরে যায় নানান ছবি এবং ভিডিওতে। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত একটিভ থাকেন সৌমিতৃষা। তিনি  একটা ছবি কিংবা  ভিডিও পোস্ট করা মাত্রই লাইক কমেন্টে ভরিয়ে দেন অনুরাগীরা।

যদিও টিআরপি খুব একটা ভালো যাচ্ছে না সিরিয়ালে। তবে টিআরপিকে নিয়ে কখনই খুব একটা মাথা ঘামান না মিঠাই অভিনেত্রী নিজে এবং তাদের গোটা টিম। পুজোর আগেই এবার অনুরাগীদের জন্য একটা বড়সড় সুখবর নিয়ে হাজির অভিনেত্রী নিজেই। অভিনেত্রীর জীবনে এসেছে নতুন সদস্য। সেই খবর সোশ্যাল মিডিয়ার শেয়ার করতেই শোরগোল পড়ে গিয়েছে অনুরাগীদের মধ্যে।

আসলে এই নতুন সদস্য কোন মানুষ নয়, আসলে পুজোর আগেই অভিনেত্রীকে লাখ টাকার মোবাইল উপহার দিয়েছেন তার বাবাই। প্রসঙ্গত নিজের বাবাকে অভিনেত্রী এই নামে সম্বোধন করে থাকেন। শুক্রবার থেকে ভারতের বিক্রি চালু হয়েছে অ্যাপেলের নতুন আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্রো ম্যাক্স সিরিজ। এই মডেলের বাজার দাম শুরু ১,৩৯,৯০০ টাকা থেকে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

মিঠাইরানির নতুন ফোনের পিল শেপড নচ ডিজ়াইন দেওয়া হয়েছে। অ্যাপেল এই ফোনটিকে বলছেন ‘ডায়নামিক আইল্যান্ড’। সৌমিতৃষার ফোনটি সিলভার রঙের। গতকালই ফোনটি নিজের বাবার হাতে আনবক্সিং করার ভিডিও আপলোড করেছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন ‘লাভ ইউ বাবাই’। সোশ্যাল মিডিয়ার অভিনেত্রীর নতুন মোবাইল দেখে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button