বিনোদনভিডিওসিরিয়াল

ইচ্ছা শক্তির জয়! পায়ের চোট নিয়েই মহালয়ার নাচ করে দর্শকদের ভালোবাসা কুড়ালেন সৌমিতৃষা

সিরিয়ালের পোকা অথচ মিঠাই দেখে না এমন দর্শক বোধ হয় আতস কাঁচ দিয়ে খুঁজতে শুরু করলেও খুঁজে পাওয়া যাবে না। তাই এই মুহুর্তে বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের মুখে মুখে ঘোরে একটাই নাম তা হল জি বাংলার মিঠাই (Mithai) সিরিয়াল। উল্লেখ্য চলতি বছরের শুরুতে এই সিরিয়াল শুরু হলেও,অল্প কয়েকদিনের মধ্যেই সিরিয়ালের চরিত্ররা হয়ে উঠেছেন দর্শকদের ঘরের মানুষ।

তাই সিরিয়ালের পাশাপাশি, সিরিয়ালের চরিত্রদের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। বিশেষ করে সিরিয়ালের নায়িকা মিঠাই। বাংলার অসংখ্য তরুণদের তো বটেই অনান্য সকল দর্শকরাও চোখে হারান মিঠাইকে। সিরিয়ালের দুষ্টু মিষ্টি নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

Soumitrisha Kundu সৌমিতৃষা কুন্ডু

এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাকটিভ থাকেন সৌমিতৃষা। শুটিংয়ের ফাঁকে মাঝেমধ্যেই নিত্যনতুন ভিডিও পোস্ট করে থাকেন অভিনেত্রী। ভক্তদের সাথে ভাগ করে নেন নিজের জীবনের নানান সুখ দুঃখের কাহিনী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পায়ে অ্যাংক্লেট পরা এমনই একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।যা দেখে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েন মিঠাই ভক্তরা।

 

জানা যায় পুজোর শ্যুটিং চলাকালীন গোড়ালিতে চোট পেয়েছেন নায়িকা। আর ওই অবস্থাতেই সদ্য সিরিয়ালে দেখানো মহালয়ার নাচ করেছেন অভিনেত্রী। জানা যায় পড়ে গিয়ে শরীরের পুরো ভর পায়ের পাতার উপর পড়ার সঙ্গে সঙ্গে পায়ের পাতা ফুলে যায় সৌমিতৃষার। চিকিৎসকরা তাঁকে এক্স রে করারও পরামর্শ দিয়েছেন বলে জানা যায়।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

এক্স রে করে জানা গেছে, লিগামেন্টে চাপ পড়ে পায়ের পাতা ফুলে যাওয়ায় সেই থেকে ব্যথা হচ্ছে। এরপর চিকিৎসক বিশ্রাম নেওয়ার পরামর্শ দিলেও ঐ ব্যথা নিয়েই নাচের শ্যুটিং করেছেন সৌমিতৃষা। সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমে পায়ের চোট নিয়ে অভিনেত্রীর চোখে মুখে চিন্তা, এরপরেই ক্যামেরা প্যান হতেই দেখা যায় টিভিতে নিজের মহালয়ার নাচের ভিডিয়ো দেখে হাসছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button