গসিপবিনোদনসিরিয়াল

‘পেছন থেকে ছুরি মারা, সব হিসেব রাখি’! মিষ্টি মুখে নিন্দুককে ধুয়ে দিল মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা

জী বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) বাংলার দর্শকের মন জয় করে নিয়েছে। দেড় বছরেরও বেশি সময় ধরে বাংলার মানুষের কাছ থেকে সেরা ধারাবাহিক হওয়ার তকমাটা আদায় করে নিয়েছে। সাথে সকলের প্রিয় নায়িকা হয়ে উঠেছে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এখন মিঠাই প্রেমীদের সুখে দুঃখে মিষ্টি মুখে মিঠাই না হলে চলেনা। বর্তমানকালে ধারাবাহিকের দুনিয়ায় হট কেক ‘মিঠাই’। মিঠাই প্রেমীরা সবকিছুর সাথেই মিঠাইকে জুড়তে খুব ভালোবাসেন।

তবে মাঝে মিঠাইয়ের টিআরপিতে কমে যাওয়ায় দর্শকেরা হতাশ হচ্ছিলেন। কিন্তু কলাকুশলীরা দর্শকের ভালোবাসা ব্যর্থ হতে দেননি। আর অবশেষে মিঠাইয়ের এক ধামাকাদার প্রোমো আবারো মিঠাইকে টপার বানিয়ে দিয়েছে। সিদ্ধার্থকে মারার চেষ্টা করে প্রথমবার ব্যর্থ হলেও জেল থেকে ছাড়া পেয়ে ওমি আবারও আসে সিদ্ধার্থকে মারতে। তবে মিঠাই থাকতে তার উচ্ছেবাবুর কিছু হতে দেবে না সে। সিদ্ধার্থকে বাঁচাতে নিজেই গুলি খেয়েছে মিঠাই।

Soumitrisha Kundu Saree Look

মিঠাইতে এমন একটা দৃশ্য চোখে জল এনেছে ভক্তদের। মিঠাইকে হারানোর ভয়ে সিদ্ধার্থর পাগল পাগল দশা দর্শককেও উত্তেজিত করে তুলেছিল। সকলেই অপেক্ষা করছিলেন অধীর আগ্রহে যে মিঠাইয়ের কবে জ্ঞান ফিরবে? আবার কবে মিঠাই উঠে দাঁড়াবে। ছটপট করবে কথা বলবে। মিঠাইকে ছটপট করতে না দেখলে দর্শকের যে মন খারাপ হয়ে যায়। তবে মিঠাই এখন সুস্থ, সে আবার নিজের ফর্মে ফিরছে। এই সপ্তাহের টিআরপি তালিকাতেও মিঠাই টপার।

অভিনীত চরিত্র মিঠাইরানীর পাশাপাশি অভিনেত্রী সৌমিতৃষা দর্শকদের ভালোবাসাকে বেশ গুরুত্ব দেন। তিনি জানেন কিভাবে দর্শকের মন জয় করতে হয়। অভিনেত্রীর নাম সিরিয়ালের নাম সোশ্যাল মিডিয়ায় একাধিক ফ্যানপেজ চলে অভিনেত্রী বেশিরভাগ সময়েই সেই পেজ থেকে পোস্ট নিয়ে নিজের স্টোরিতে শেয়ার করেন। সুন্দর করে ক্যাপশনও দেন। বলা বাহুল্য অভিনেত্রী নিজে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সম্প্রতি, তিনি নিজের একটি পুরোনো লুকের ছবি পোস্ট করে বেশ গভীর একটা ক্যাপশন দিয়েছেন যা অনুরাগীদের যেমন ভালো লেগেছে তেমনই তিনি কাউকে উদ্দেশ্য করে এমন ক্যাপশন দিয়েছেন কিনা সেই নিয়েও বেশ প্রশ্ন চিহ্ন জেগেছে অনুরাগীদের মনে। অভিনেত্রী স্যান্ডির বিয়ের সময়কার তার একটি লুকের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘মুখের কথা তেতো হোক, তবু মনটা পরিস্কার রাখি। কে পেছন থেকে আঘাত করছে সব খবর রাখি। কে কখন কোথায় বদলে গেল সব হিসেব রাখি। আর হ‍্যাঁ, নিজের জিনিস সামলে রাখি’।

Related Articles

Back to top button